Home | দেশ-বিদেশের সংবাদ | নাইক্ষ্যংছড়ির গহীন পাহাড়ে অস্ত্রসহ ৪ রোহিঙ্গা আটক

নাইক্ষ্যংছড়ির গহীন পাহাড়ে অস্ত্রসহ ৪ রোহিঙ্গা আটক

নিউজ ডেক্স : বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে র‍্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ৪ জন রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করা হয়েছে। আজ শুক্রবার (৭ জানুয়ারি) ভোররাতে এ ঘটনা ঘটে।

আইনশৃংখলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রাবার বাগান এলাকায় পাহাড়ের অরণ্যে অবস্থান নেয়া সন্ত্রাসীদের আস্তানায় অভিযান চালায় র‍্যাব-১৫ সদস্যরা। এসময় র‍্যাবের অবস্থান টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার সময় ৪ জন সন্ত্রাসীকে আটক করে র‍্যাব।

তাদের মধে দু’জনের কাছ থেকে ২টি দেশীয় অস্ত্র এবং বাকি দু’জনের কাছ থেকে ২টি জ্বালানি কাঠের বোঝা পাওয়া যায়।জ্বালানি কাঠের একটি বোঝা থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি স্টেনগান ও ১টি দেশীয় অস্ত্র এবং অন্যটির মধ্য থেকে ৩টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত অস্ত্রের সাথে ৫টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলি ও ৬ রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলেন মোহাম্মদ নূর (৩২ ), নাজিমুল্লাহ (৩৪), মো. আমান উল্লাহ (২৩) এবং মো. খাইরুল আমিন (১৯)। তারা সকলে মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক এবং কুতুপালং রোহিঙ্গা আশ্রয় ক্যাম্পের সদস্য।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১৫ উপ-অধিনায়ক তানভীর হাসান জানান, ঘুমধুমে পাহাড়ের অরণ্যে সন্ত্রাসীদের অবস্থানের কথা জানতে পেরে অভিযান চালায় র‌্যাব। এ সময় আগ্নেয়াস্ত্র তাদের দেহ তল্লাশি করে এবং মাটির নিচে পুঁতে রাখা বিদেশী পিস্তল ও দেশে তৈরি ছয়টি অস্ত্রসহ বেশকিছু গোলাবারুদ উদ্ধার করা হয়। আগ্নেয়াস্ত্র ও গুলি সহ আটক রোহিঙ্গা সন্ত্রাসীদের পুলিশের কাছে আইনগতভাবে হস্তান্তর করা হয়েছে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!