ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় মসজিদের ভেতর বৃদ্ধের উপর হামলা

লোহাগাড়ায় মসজিদের ভেতর বৃদ্ধের উপর হামলা

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে মসজিদের ভেতর হামলায় ছালেহ আহম্মদ (৬৭) নামে এক বৃদ্ধ গুরতর আহত হয়েছেন। তিনি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের রাজঘাটা সাচি বলির বাড়ির মৃত আবদুল মোতালেবের পুত্র। গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে রাজঘাটা জামে মসজিদের ভেতরে এই ঘটনা ঘটে।

এই ঘটনায় শনিবার (৩০ সেপ্টেম্বর) আহত বৃদ্ধ বাদী হয়ে ৪ জনকে এজাহারভূক্ত আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। আসামীরা হলেন, একই এলাকার মো. ছাদেক (২৮), মো. সোহেল (৪৫), মো. জোনায়েদ আহম্মদ (৪০) ও গিয়াস উদ্দিন (৩৫)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রতিপক্ষদের সাথে জায়গা জমি নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছে। ঘটনারদিন মসজিদের ইমামের কাছ থেকে মাইকের স্পিকার কেড়ে নিয়ে আসামী গিয়াস উদ্দিন বৃদ্ধের পরিববার নিয়ে বাজে মন্তব্য করলে বাঁধা প্রদান করেন। এরপর আসামীরা ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিতভাবে বেআইনী জনতাবদ্ধ হয়ে মসজিদের ভেতর বৃদ্ধের উপর হামলা করেন। এতে বৃদ্ধের ৩টি দাঁত সম্পূর্ণ বিচ্ছিন্ন ও শরীরের বিভিন্নস্থানে জখম হয়। এছাড়া আসামী বৃদ্ধের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। আশপাশের লোকজন এগিয়ে এসে আসামীদের কবল থেকে বৃদ্ধকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মামলা তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার এসআই হিরু বিকাশ দে জানান, মসজিদের ভেতর বৃদ্ধের উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!