Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় লাইসেন্সবিহীন ৫ করাতকল সিলগালা

সাতকানিয়ায় লাইসেন্সবিহীন ৫ করাতকল সিলগালা

নিউজ ডেক্স : সাতকানিয়ায় লাইসেন্সবিহীন ৫টি করাতকল সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় এসব করাতকল থেকে ৫০ ঘনফুট কাঠ জব্দ করা হয়েছে।

আজ বুধবার(২৭ জুলাই) সাতকানিয়া ডলুব্রিজ, দেওদিঘী ও মির্জারখীল বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে এসব করাতকল সিলগালা করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা-তুজ-জোহরা।

জানা যায়, সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমা-তুজ-জোহরা গতকাল লাইসেন্স বিহীন করাতকলের বিরুদ্ধে অভিযান চালান।

এসময় ডলুব্রিজ এলাকার জাফর আলম, ফরিদুল ইসলাম, দেওদিঘী বাজারের মো. দেলোয়ার, মির্জারখীল বাংলা বাজার এলাকার আবদুস শুক্কুর ও মো. মহিমের লাইসেন্সবিহীন করাতকল সিলগালা করে দেয়। এসময় তাদের করাতকল থেকে ৫০ ঘনফুট কাঠ ও করাতকলের যন্ত্রাংশ জব্দ করা হয়। অভিযানে মাদার্শা রেঞ্জ কর্মকর্তা মো. মামুন উপস্থিত ছিলেন।

এছাড়াও ভ্রাম্যমাণ আদালত সাতকানিয়া ডলুব্রিজ এলাকায় দুই দোকানদারকে ৪ হাজার টাকা, মির্জারখীল বাংলা বাজার এলাকায় দুই দোকানদারকে ৭ হাজার টাকা ও জনসম্মুখে ধূমপান করায় দুই ব্যক্তিকে ৪শ’ টাকা জরিমানা করেছে। সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা জানান, এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!