Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় কার-টমটম মুখোমুখি সংঘর্ষ, আহত ৬

লোহাগাড়ায় কার-টমটম মুখোমুখি সংঘর্ষ, আহত ৬

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় ব্যাটারিচালিত টমটম ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার (৭ জানুয়ারি) বেলা ১২টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আধুনগর ব্রিজ এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় টমটম চালকসহ ৬ জন আহত হয়েছেন।

আহতরা হলেন উপজেলার চুনতি ইউনিয়নের শাহ ফকির নয়া পাড়ার ফেরদৌসের পুত্র টমটম চালক মো. রাসেল ( ২৬) , আরিফুর রহমানের পুত্র খোরশেদ আলম (১০), মোরশেদ আলম ( ৮ ), একই ইউনিয়নের পানত্রিশা এলাকার নবী হোসেনের পুত্র নাছির উদ্দিন (২৬), সাতকানিয়া উপজেলার বড় বারোদোনা এলাকার রফিকুল ইসলাম (৭০) ও তার স্ত্রী নাছিমা বেগম (৪৫ )।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, কক্সবাজারমুখি প্রাইভেট কারের সাথে বিপরীতমুখি ব্যাটারিচালিত টমটমের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টমটমের চালকসহ যাত্রীরা আহত হন। স্থানীয়রা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা সদরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রফিকুল ইসলাম ও নাছিমা বেগমকে আশংকাজনক চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অন্যরা সেখানে চিকিৎসা সেবা নিচ্ছেন। দূর্ঘটনায় প্রাইভেট কারের সম্মুখভাগ ও ব্যাটারিচালিত টমটম সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে গেছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। দূর্ঘটনা কবলিত প্রাইভেট কার ও টমটম উদ্ধার করে হাইওয়ে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!