Home | দেশ-বিদেশের সংবাদ | মহসিন কলেজে ছাত্রলীগের ভাঙচুর

মহসিন কলেজে ছাত্রলীগের ভাঙচুর

নিউজ ডেক্স : চট্টগ্রাম মহানগরীর হাজী মুহাম্মদ মহসিন কলেজে ভাঙচুর চালিয়েছে ওই কলেজ শাখা ছাত্রলীগের একাংশ। শনিবার (৫ মার্চ) দুপুর দুইটার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, ৭ মার্চ পালনকে সামনে রেখে কলেজ অধ্যক্ষের সঙ্গে বৈঠক করে ছাত্রলীগের একটি গ্রুপ। এতে অপর গ্রুপ ক্ষুব্ধ হয়ে ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে। এ ব্যাপারে জানতে কলেজ অধ্যক্ষ কামরুল ইসলামের মুঠোফোনে কল দেওয়া হলে তা বন্ধ পাওয়া যায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, ৭ মার্চ পালন নিয়ে শনিবার সকালে কলেজ অধ্যক্ষের কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় ছাত্রলীগের আহ্বায়ক কমিটির নেতারা যোগ দেন। এতে প্রতিপক্ষ গ্রুপের নেতাকর্মীরা ক্ষুব্ধ হন। প্রস্তুতি সভা শেষ হওয়ার আগেই অধ্যক্ষের কার্যালয়েল সামনে ফুলের টব ও কিছু আসবাবপত্র ভাঙচুর করেন তারা।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান বলেন, ৭ মার্চ পালন নিয়ে অধ্যক্ষের সঙ্গে বৈঠক করে ছাত্রলীগের একটি গ্রুপ। এতে প্রতিপক্ষ গ্রুপের ছেলেরা ক্ষুব্ধ হয়ে অধ্যক্ষের কার্যালয়ের সামনে ভাঙচুর চালিয়েছে। তবে কারো মধ্যে মারামারি হয়নি।

ঘটনাস্থল থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি। কলেজ কর্তৃপক্ষ লিখিত অভিযোগ দিলে ভিডিও ফুটেজ দেখে দায়ীদের শনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে, যোগ করেন ওসি ফেরদৌস জাহান। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!