Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | পদুয়ায় ‘মাষ্টার মাল্টি ব্রান্ড শপ’ মোবাইল ফোনের শো-রুম উদ্বোধন

পদুয়ায় ‘মাষ্টার মাল্টি ব্রান্ড শপ’ মোবাইল ফোনের শো-রুম উদ্বোধন

লোহাগাড়া উপজেলার পদুয়া তেওয়ারীহাট বাজারে এন. কে. সিটি শপিং কমপ্লেক্সে ‘মাষ্টার মাল্টি ব্রান্ড শপ’ নামে এক মোবাইল ফোনের শো-রুম উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৩ আগস্ট) বিকেলে ফিতা কেটে শো-রুম উদ্বোধন করেন পদুয়া সুফি ফতেহ আলী ওয়াইসি মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব মাওলানা শামসুদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন এন. কে. সিটি শপিং কমপ্লেক্সে’র মালিক নুরুল কবির সওদাগর, পদুয়া আইনুল উলুম দারুল সুন্নাহ কামিল মাদ্রাসার আরবি প্রভাষক মাওলানা আবুল কালাম আজাদ, পদুয়া এশিয়ান হসপিটাল এন্ড ডায়াগনোষ্টিক সেন্টার লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর মো. নুরুল হোসাইন, এন. কে. সিটি শপিং কমপ্লেক্সের পরিচালক এন. হাসান (বাবলু), বাংলাদেশ ব্যাংকের সাবেক উপ-সহকারী ব্যাবস্থাপক আলহাজ্ব আবদুল গফুর, এডভোকেট ফরিদ উদ্দিন, সাংবাদিক ও সমাজকর্মী এম.সাইফুল্লাহ চৌধুরী, ডা. মো. রাশেল, ব্যাবসায়ী রফিক আহমদ, প্রবাসী নাছির উদ্দীন, ভিভো মোবাইলসেট কোম্পানির এরিয়া ইনচার্জ অফিসার সাজ্জাদ খান ও স্যামসাং মোবাইলের প্রমোটর শাহাদাত হোসাইন সজিব।

‘মাষ্টার মাল্টি ব্রান্ড শপ’ শো-রুমের স্বত্বাধিকারী এম. জসিম উদ্দিন উপস্থিত সকলকে স্বাগত জানান। তিনি বলেন, মোবাইল ফোন গ্রাহকদের চাহিদা পুরনে শো-রুমটি বিশেষ ভূমিকা রাখবে। পদুয়ায় এটি প্রথম মোবাইল ফোনের শো-রুম। এখানে বিশ্বের পরিচিত ব্রান্ডের মোবাইলসেট বিক্রি ও প্রদর্শনী থাকবে। শো’রুম থেকে পদুয়াসহ দূর-দূরান্তের মানুষ বিভিন্ন নামি-দামি কোম্পানির মোবাইলসেট কিনতে পারবেন। গ্রাহকদের নানাবিধ সুবিধা প্রদান করতে এই শো’রুম বদ্ধপরিকর। এ শো-রুমের ব্যাবসায়িক সাফল্য কামনায় সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!