ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | ট্রেন থেকে লাফিয়ে ছিনতাইকারী ধরে আহত চবি শিক্ষার্থী 

ট্রেন থেকে লাফিয়ে ছিনতাইকারী ধরে আহত চবি শিক্ষার্থী 

নিউজ ডেক্স : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) লোকপ্রশাসন বিভাগের ২০২০-২১ সেশনের শিক্ষার্থী মো. মশিউর ছিনতাইয়ের শিকার হয়েছেন। এ সময় ট্রেন থেকে লাফিয়ে ছিনতাইকারীকে ধরে ধস্তাধস্তির সময় গুরুতর আহত হন তিনি।

বৃহস্পতিবার (১১ আগস্ট) সন্ধ্যায় নগরের ষোলশহর স্টেশন এলাকা থেকে ৬টা ১৫ মিনিটের নাজিরহাটগামী ট্রেনে এ ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারী ভুক্তভোগী শিক্ষার্থীর মোবাইল ফোন নিয়ে পালিয়ে যান। ছিনতাইকারীকে ধাওয়া করতে গিয়ে আহত হলে বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।  

প্রত্যক্ষদর্শী চবির ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী শামসুল আলম বলেন, ষোলশহর স্টেশন থেকে ট্রেন ছাড়ার পর মশিউরের হাত থেকে মোবাইল নিয়ে এক ছিনতাইকারী দৌড়ে ট্রেন থেকে নেমে যায়। এ সময় ট্রেন থেকে লাফ দিয়ে ছিনতাইকারীকে ধরে ফেললে কিছুক্ষণ ধস্তাধস্তি হয় দুইজনের মধ্যে। পরে ছিনতাইকারী তার হাতে কামড় দিয়ে দৌড়ে একটা বস্তিতে ঢুকে গেলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। মশিউর মোবাইলটি আর পায়নি।

আমাদের ধারণা ধস্তাধস্তির সময় ধারালো কিছু দিয়ে মশিউরের পায়ে আঘাত করা হয়েছে। পায়ের হাঁটুর নিচে বেশখানিকটা কেটে গেছে। অনেক রক্তক্ষরণও হয়েছে। এ ছাড়া হাতে এবং কানে ব্যথা পেয়েছেন তিনি। পরে আমরা কয়েকজন তাঁকে চমেকে নিয়ে আসি। কিছুক্ষণ আগে তাকে অপারেশন থিয়েটার থেকে বের করা হয়েছে। -বাংলানিউজ  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!