ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | পল্লবী থানায় বিস্ফোরণ: কেটে ফেলা হলো রিয়াজের ক্ষতবিক্ষত কবজি

পল্লবী থানায় বিস্ফোরণ: কেটে ফেলা হলো রিয়াজের ক্ষতবিক্ষত কবজি

নিউজ ডেক্স : মিরপুরের পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনায় আহত রিয়াজের অবস্থা গুরুতর। তার বাম হাতের কবজি বিস্ফোরণে ক্ষতবিক্ষত হয়ে যাওয়ায় ঢাকা মেডিক্যালে অস্ত্রোপচারের সময় কেটে ফেলা হয়েছে।

বুধবার (২৯ জুলাই) ঢামেকের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. মোহাম্মদ আলাউদ্দিন এ তথ্য জানান। এদিন ভোরে তিন আসামিকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে পুলিশ। তাদের থানায় আনার পর আসামিদের কাছে থাকা একটি ডিজিটাল ওয়েট মেশিন থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে।

ঢামেকের ওই চিকিৎসক বলেন, পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনায় আহত ৫ জন হাসপাতালে এসেছিল। এর মধ্যে দুজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে। একজনকে চক্ষু হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ কর্মকর্তা রুমি ও সিভিল রিয়াজকে ভর্তি রাখা হয়েছে। রিয়াজের বাম হাতের কবজি কেটে ফেলা হয়েছে। এছাড়া তার ডান হাতের একটি আঙুল ক্ষতিগ্রস্ত হওয়ায় সেটিও রাখা যায়নি। তার পেটে বড় ধরনের ইনজুরি আছে। আর পুলিশ কর্মকর্তা রুমির পায়ে ও হাতে ইনজুরি আছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তারা সবাই স্প্লিন্টারের আঘাতে আহত হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি-মিডিয়া) ওয়ালিদ হোসেন জানান, আহত রিয়াজ পল্লবী থানায় সিভিল হিসেবে কাজ করত। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!