ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সাবেক স্ত্রীকে অপহরণের অভিযোগ

লোহাগাড়ায় সাবেক স্ত্রীকে অপহরণের অভিযোগ

এলনিউজ২৪ডটকম: লোহাগাড়ায় তালাকের ৪ বছর পর সাবেক স্ত্রীকে অপহরণ করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার ৬ দিন অতিবাহিত হলেও সন্ধান পাওয়া যায়নি ওই নারীর। এই নিয়ে আতংকের মধ্যে রয়েছেন পরিবারের সদস্যরা।

গত ৬ ফেব্রুয়ারি রাতে এই ঘটনায় অপহৃত নারীর পিতা (৭০) বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেছেন। তিনি উপজেলার চুনতি ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কাঠালিয়া পাড়ার বাসিন্দা।

অভিযোগে উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের হাদুর পাড়ার মৃত হাজী তৈয়বের পুত্র সাবেক স্বামী ইমরানুল হকসহ (৩৫) অজ্ঞাত ৭/৮ জনকে অভিযুক্ত করা হয়েছে।

অপহৃত নারীর পিতা জানান, ২০১০ সালে তার ছোট মেয়ের সাথে অভিযুক্ত ইমরানুল হকের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কয়েক বছর পর থেকে অভিযুক্ত ইমরানুল হক তার স্ত্রীকে শারিরীক ও মানসিকভাবে নির্যাতনসহ বিভিন্ন রকম হুমকি-ধমকি প্রদান করত। যার কারণে ২০১৯ সালে তার মেয়ে স্বামীকে ডিভোর্স দেন। এরপর থেকে একে অপরের সাথে কোন সম্পর্ক ছিল না। প্রায় তিন মাস পূর্বে অভিযুক্ত ইমরানুল হক প্রবাস থেকে দেশে এসে পুণরায় তার মেয়ে ও পরিবারকে বিভিন্ন হুমকি-ধমকি দিয়ে আসছে। তারাই ধারাবাহিকতায় গত ৬ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে অভিযুক্ত ইমরানুল হক ও তার সহযোগিরা জোরপূর্বক বসতঘরে অনধিকার প্রবেশ করেন। এরপর তার মেয়ের মুখ চেপে ধরে টানা হেচড়া করে বসতঘরের বাহিরে নিয়ে যান। এই সময় তার স্ত্রী অভিযুক্তদের বাঁধা দিলে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং তার মেয়েকে নিয়ে অজ্ঞাতস্থানে চলে যায়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম জানান, অভিযোগটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য চুনতি পুলিশ ফাঁড়ির এসআই জালাল উদ্দিনকে দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তের ব্যাপারে জানতে চুনতি পুলিশ ফাঁড়ির এসআই জালাল উদ্দিনকে একাধিকবার ফোন করেও সাড়া পাওয়া যায়নি। তবে তিনি ছুঁটিতে আছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!