ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ‘আর নিউজ করিস, দেখব তোরে কে বাঁচাতে আসে’

‘আর নিউজ করিস, দেখব তোরে কে বাঁচাতে আসে’

নিউজ ডেক্স : সংবাদ প্রকাশের জেরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে কর্মরত এক সাংবাদিকের ওপর হামলা ও মারধরের অভিযোগ উঠেছে শাখা ছাত্রলীগের সভাপতির অনুসারীদের বিরুদ্ধের। মারধরের শিকার ওই সাংবাদিকের নাম মোশাররফ শাহ। তিনি দৈনিক প্রথম আলোর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্য।

মারধরকারীরা শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের অনুসারী ও সিএফসি গ্রুপের কর্মী বলে মোশাররফ শাহ অভিযোগ করেন। রোববার সাড়ে ১১ টার দিকে দ্বিতীয় কলা অনুষদের সামনে এই ঘটনা ঘটে।

ঘটনার বর্ণনা দিয়ে ভুক্তভোগী মোশাররফ শাহ বলেন, বেলা সাড়ে ১১ টার দিকে উপাচার্যের কার্যালয়ে যাচ্ছিলাম বক্তব্য নেওয়ার জন্য। এ সময় দ্বিতীয় কলা ও মানববিদ্যা অনুষদের সামনে ১৫ থেকে ২০ জন ছাত্রলীগের কর্মী আমাকে আটকায়।

আমাকে লাঠিসোঁটা দিয়ে উপর্যুপরি মারধর করে আমার মোবাইল কেড়ে নেয়। পরে সেখান থেকে রব হলে নিয়ে গিয়ে দ্বিতীয় দফা মারধর করে।

তিনি বলেন, মারধরের সময় নেতা–কর্মীরা পরবর্তীতে আর ছাত্রলীগ নিয়ে প্রতিবেদন না ছাপানোর হুমকি দেন। তাঁরা বলেন, ‘আর নিউজ করিস, তারপর দেখব তোরে কে বাঁচাতে আসে। ছাত্রলীগকে নিয়ে কোনো নিউজ হবে না।’

আহত অবস্থায় মোশাররফকে বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বুক ও হাতে আঘাত থাকার কারণে তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রের প্রধান চিকিৎসা কর্মকর্তা মো. আবু তৈয়ব বলেন, মোশাররফের কপালে চার সেলাই দিতে হয়েছে। তাঁকে হাতেও আঘাত আছে। এক্সরে করাতে হবে। এ ছাড়া উন্নত চিকিৎসা জন্য চমেকে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সিএফসি গ্রুপের একাংশের নেতা ও শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল বলেন, আমি এই ঘটনা শুনেছি। খোঁজ খবর নিচ্ছি৷ যারা এই ঘটনায় জড়িত, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

প্রক্টর ড. নূরুল আজিম সিকদার বলেন, আমি ঘটনার পর বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্র গিয়েছি। তাকে চিকিৎসা জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। এই ঘটনায় যারা এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে কঠোর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!