ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চসিক নির্বাচন : মেয়রে ৭, কাউন্সিলরে ২৩৪ জন আ.লীগের মনোনয়ন সংগ্রহ

চসিক নির্বাচন : মেয়রে ৭, কাউন্সিলরে ২৩৪ জন আ.লীগের মনোনয়ন সংগ্রহ

৪

নিউজ ডেক্স : আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে আগ্রহীরা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) পর্যন্ত মেয়র পদে মোট সাতজন এবং সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর মিলে মোট ২৩৪ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। -বাংলানিউজ

মঙ্গলবার মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন চসিকের বর্তমান মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু ও আওয়ামী লীগ নেতা মো. ইউনুছ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, সাবেক মন্ত্রী ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম বিএসসি, নুরুল ইসলাম বিএসসির ছেলে শিল্পপতি মুজিবুর রহমান মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম চৌধুরী।

মঙ্গলবার পর্যন্ত সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর মিলে মোট ২৩৪ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এদের মধ্যে সাধারণ কাউন্সিলর পদে ১৮৯ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৪৫ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

সোমবার সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর মিলে মোট ৯৩ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন।

আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান বলেন, মঙ্গলবার পর্যন্ত মেয়র পদে মোট সাতজন এবং সাধারণ কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর মিলে মোট ২৩৪ জন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

আগামি ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম বিক্রি করা হবে জানান উপ-দফতর সম্পাদক সায়েম খান।

১৬ ফেব্রুয়ারি চসিক নির্বাচনের তফসিল ঘোষণা করবেন প্রধান নির্বাচন কমিশনার। নির্বাচনের প্রস্তুতি শুরু করেছে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কার্যালয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!