ব্রেকিং নিউজ
Home | শিক্ষাঙ্গন | আল্লামা ফজলুল্লাহ (রাহঃ) আদর্শ দাখিল মাদ্রাসায় মাতৃভাষা দিবস পালিত

আল্লামা ফজলুল্লাহ (রাহঃ) আদর্শ দাখিল মাদ্রাসায় মাতৃভাষা দিবস পালিত

52952753_397622797638374_1927731861048524800_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের নারিশ্চায় প্রতিষ্ঠিত আল্লামা ফজলুল্লাহ (রাহঃ) আদর্শ দাখিল মাদ্রাসায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদদের আত্মা মাগফেরাত কামনায় দোয়া মাহফিল, আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গত ২১ ফেব্রুয়ারী সকালে মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসার সুপার মাওলানা ঈসমাইল। প্রধান অতিথি ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের সমাজসেবা পরিচালক ও উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী এম. ইব্রাহিম কবির।

মাওলানা ফরিদুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ মাওলানা কুতুব উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন মাদ্রাসা পরিচালনা কমিটির শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম দক্ষিণ জেরা বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার তথ্য ও গবেষণা সম্পাদক হুমায়ুন রশিদ, ফেরদৌস আলম, সাবেক ইউপি সদস্য ফরিদুল আলম, ছালে আহমদ চৌধুরী, মমতাজ উদ্দিন ও মোঃ জিকু প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক-অভিভাবিকা, শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!