Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়া ছাত্রদল নেতা নেওয়াজ হোছাইন নিষাদ গ্রেফতার

সাতকানিয়া ছাত্রদল নেতা নেওয়াজ হোছাইন নিষাদ গ্রেফতার

image_printপ্রিন্ট করুন

152

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সাতকানিয়া উপজেলার সহ-সভাপতি এম. নেওয়াজ হোছাইন নিষাদ গ্রেফতার হয়েছে। ১০ এপ্রিল দুপুরে চট্টগ্রাম আদালতে একটি মামলায় হাজিরা দিতে গেলে জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেছে। সাতকানিয়া উপজেলা ছাত্রদলের পক্ষ থেকে এ তথ্য জানান।

এদিকে, এম. নেওয়াজ হোছাইন নিষাদকে গ্রেফতারের নিন্দা ও তার মুক্তি দাবী করেছেন সাতকানিয়া উপজেলা ছাত্রদল নেতৃবৃন্দ ও সাতকানিয়া পৌরসভা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান।

এছাড়াও এম. নেওয়াজ হোছাইন নিষাদকে গ্রেফতারের প্রতিবাদে বিবৃতি দিয়েছে ২নং খাগরিয়া ইউনিয়ন ছাত্রদল, ১০নং কেঁওচিয়া ইউনিয়ন ছাত্রদল, ১১নং কালিয়াইশ ইউনিয়ন ছাত্রদল, ১২ নং ধর্মপুর ইউনিয়ন ছাত্রদল, ১৩নং বাজালিয়া ইউনিয়ন ছাত্রদল, ১৪নং পুরানগর ইউনিয়ন ছাত্রদল, ১৫নং ছদাহা ইউনিয়ন ছাত্রদল, ১৬নং সাতকানিয়া সদর ইউনিয়ন ছাত্রদল ও ১৭নং সোনাকানিয়া ইউনিয়ন ছাত্রদল নেতৃবৃন্দ।

অপরদিকে, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল সাতকানিয়া উপজেলা শাখার সহ-সভাপতি জাবেদ জাহাঙ্গীর রিপনের বিরুদ্ধে সকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবী জানিয়েছেন নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!