ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | চবিতে ভর্তি আবেদন ৮ সেপ্টেম্বর শুরু

চবিতে ভর্তি আবেদন ৮ সেপ্টেম্বর শুরু

ff3d3b923b7b63d4dddb26

নিউজ ডেক্স : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের ১ম বর্ষ (সম্মান) ভর্তি পরীক্ষার অনলাইন আবেদন প্রক্রিয়া শুরু হচ্ছে ৮ সেপ্টেম্বর থেকে। এদিন বেলা সাড়ে ১১টা থেকে আবেদন করা যাবে। যা চলবে ৩০ সেপ্টেম্বর রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত। গতকাল বুধবার উপাচার্যের সম্মেলন কক্ষে আয়োজিত ভর্তি কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন (রুটিন দায়িত্বে থাকা) উপাচার্য ড. শিরীণ আখতার।

এ বছর প্রতি ইউনিট/উপ-ইউনিটে ভর্তি আবেদন ফি ৪৭৫ টাকা ও আবেদন প্রসেসিং ফি ৭৫ টাকাসহ সর্বমোট ৫৫০ টাকা নির্ধারণ করা হয়েছে। ভর্তি কমিটির সভায় ইউনিট ভিত্তিক পরীক্ষার সময়সূচিও নির্ধারণ করা হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২৭ অক্টোবর ‘বি’ ইউনিট, ২৮ অক্টোবর ‘ডি’ ইউনিট, ২৯ অক্টোবর ‘এ’ ইউনিট, ৩০ অক্টোবর ‘সি’ ইউনিট এবং ৩১ অক্টোবর ‘বি-১’ ও ‘ডি-১’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। সভায় বিভিন্ন অনুষদের ডিনবৃন্দ, বিভাগীয় সভাপতি ও ইনস্টিটিউটের পরিচালকবৃন্দ, হলের প্রভোস্টবৃন্দ, ওয়ার্ডেন, রেজিস্ট্রার, প্রক্টর এবং একাডেমিক কাউন্সিল কর্তৃক নির্বাচিত শিক্ষক প্রতিনিধিবৃন্দ, আইসিটি সেলের পরিচালক ও অফিস প্রধানবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!