Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় অটোরিক্সা চালক মোনাফ খুনের রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

লোহাগাড়ায় অটোরিক্সা চালক মোনাফ খুনের রহস্য উদঘাটন, গ্রেফতার ৩

380

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় সিএনজি অটোরিক্সা চালক আবদুল মোনাফ (৩৮) খুনের রহস্য উদঘাটন হয়েছে। এ ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ ১৯ ফেব্রুয়ারী মঙ্গলবার রাতে লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হল লোহাগাড়া উপজেলার পদুয়া নয়া পাড়ার আবু তাহেরের পুত্র মিজানুর রহমান (১৭), পদুয়া মৌলভী পাড়ার মোঃ মুছা ওরফে কালু সওদাগরের পুত্র খোরশেদ আলম (২৭) ও সাতকানিয়া উপজেলার দক্ষিণ ছদাহা বায়তুশরফ মুন্সিপাড়ার আবু তাহেরের পুত্র মোঃ হাসান (৩২)। গ্রেফতার আসামীদের মধ্যে দু’জন চট্টগ্রাম জেলা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ সাংবাদিকদের জানিয়েছেন, বিকৃত যৌনরূচির (বলৎকার) কারণে সিএনজি চালিত অটোরিক্সা চালক আবদুল খুন হয়েছে বলে জবানবন্দী দিয়েছে তিন আসামীর মধ্যে দু’জন। আসামী মিজানুর রহমান সাহেদ ও খোরশেদ আলম স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে বলেছেন, সিএনজি চালিত অটোরিক্সা চালক আবদুল মোনাফ, গ্রেফতারকৃত আসামী সাহেদের সাথে যৌনক্রিয়ায় লিপ্ত হয়। টের পেয়ে আসামী খোরশেদ আলম ও মোঃ হাসান তাদেরকে অনুসরণ করে ঘটনাস্থলে পৌঁছে। যৌনক্রিয়ার সময় (বলৎকার) হাতেনাতে ধরা পড়ে। কথা কাটাকাটির এক পর্যায়ে আসামীরা কৌশলে তাকে মারধর করে। এ সময় তাকে শ্বাসরোধসহ মারাত্মকভাবে আঘাত করলে ঘটনাস্থলে তিনি মারা যায়। অনাকাঙ্খিত এ ঘটনার পর তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনার ব্যাপারে ব্যাপক তদন্ত সাপেক্ষে গত ১২ ফেব্রুয়ারী পদুয়া তেওয়ারীহাট থেকে আসামী সাহেদ, রাতে খোরশেদকে এবং ১৫ ফেব্রুয়ারী হাসানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে সাহেদ ও খোরশেদ স্বীকারোক্তিমূলকবন্দী দিয়েছেন। কিন্তু হাসান মুখ খোলেনি বলে পুলিশ জানিয়েছেন। তবে তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুণরায় রিমান্ডের আবেদন জানানো হয়েছে আদালতে।

এ সময় উপস্থিত ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্যা, লোহাগাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ জহির উদ্দিন ও খুনের মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নুরুন্নবী।

উল্লেখ্য যে, গত ৭ ফেব্রুয়ারী দিনগত রাতে লোহাগাড়া উপজেলার পদুয়া ঠাকুরদিঘীর দক্ষিণ-পূর্ব পার্শ্বে ক্ষেতের জমিতে সিএনজি চালক আবদুল মোনাফ নির্মমভাবে খুনের শিকার হয়। পরদিন সকালে সংবাদ পেয়ে লোহাগাড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে। এ ব্যাপারে অটোরিক্সা চালকের স্ত্রী খতিজা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে এজাহারনামা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!