Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | সমাজ পরিবর্তনে সংবাদপত্রের ভূমিকা অপরিসীম : ইউএনও

সমাজ পরিবর্তনে সংবাদপত্রের ভূমিকা অপরিসীম : ইউএনও

image_printপ্রিন্ট করুন

6

সাতকানিয়ায় দৈনিক পূর্বকোণ এর প্রতিষ্ঠাতা চট্টল দরদী আলহাজ্ব মো. ইউসুফ চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সাতকানিয়া উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মোবারক হোসেন।

সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি ও দৈনিক পূর্বকোণ সাতকানিয়া প্রতিনিধি সৈয়দ মাহফুজ-উন নবী খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসানুজ্জ্যামান মোল্যা, দৈনিক পূর্বকোণের সার্কুলেশন ম্যানেজার তাপস নন্দী।

প্রধান অতিথির বক্তব্যে মো. মোবারক হোসেন বলেন, সমাজ পরিবর্তনে সংবাদপত্রের ভূমিকা অপরিসীম। সমাজের অসঙ্গতি দূর করতে সাধারণ মানুষের শেষ আশ্রয়স্থল সংবাদপত্র। দৈনিক পূর্বকোণ চট্টগ্রামের সাধারণ মানুষের হৃদয় জয় করে নিয়েছে। চট্টগ্রামের মধ্যে আঞ্চলিক সংবাদপত্র হিসেবে দৈনিক পূর্বকোণ একটি নির্ভুল সংবাদপত্র হিসেবে পাঠক মহলে সমাদৃত। সেজন্য পত্রিকাটি অর্জন করেছে পাঠক প্রিয়তা। সমাজ পরিবর্তনে পূর্বকোণ দায়িত্বশীল ভূমিকা পালন করছে। তৃণমূলের মানুষের কথা তুলে ধরে বৃহত্তর চট্টগ্রামে সংবাদপত্রের জগতে এক নতুন দিগন্ত রচনা করেছে দৈনিক পূর্বকোণ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের কারণে চট্টগ্রামের পাঠকদের মাঝে নিজেদের স্বকীয়তা অর্জন করেছে পত্রিকাটি। উন্নয়ন অগ্রযাত্রায় সহযোগী পূর্বকোণ সাতকানিয়ার সাধারণ মানুষের কথা তুলে ধরছে।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শেখ ফরিদ, যুব উন্নয়ন মো. আলমগীর, কেরানীহাট প্রগতিশীল ব্যবসায়ী সমিতির নির্বাচিত সদস্য মোহাম্মদ খাদেম, পত্রিকা এজেন্ট মোহাম্মদ ইব্রাহীম, মোহাম্মদ মোসলেম, মোহাম্মদ মোস্তফা, নুরুল ইসলাম ও এনাম। অনুষ্ঠান শেষে সাতকানিয়া প্রেসক্লাব সভাপতি ও দৈনিক পূর্বকোণ সাতকানিয়া প্রতিনিধির ব্যক্তিগত পক্ষ থেকে হকারদের মধ্যে প্রাইজবন্ড বিতরণ করা হয়।

পরে দৈনিক পূর্বকোণ প্রতিষ্ঠাতা চট্টল দরদী আলহাজ্ব মো. ইউসুফ চৌধুরী ও দৈনিক পূর্বকোণের সম্পাদক মরহুম স্থপতি তসলিম উদ্দিন চৌধুরীর আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের ইমাম মৌলানা মোহাম্মদ ইয়াহিয়া। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!