ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | বিএনপি-জামায়াত পদযাত্রার নামে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে: আমিনুল ইসলাম

বিএনপি-জামায়াত পদযাত্রার নামে নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করছে: আমিনুল ইসলাম

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম বলেছেন, আমাদের কাজ হচ্ছে নিজেদের সামনে নেয়ার প্রতিযোগিতা নই, মঞ্চে চেয়ার দখলের প্রতিযোগিতা নই, মানুষের মন জয়, ভালোবাসা পাবার ও হৃদয় দখলের প্রতিযোগিতা করতে হবে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা নিয়ে মানুষের ঘরে ঘরে যেতে হবে। করোনার পর বিশ্বের অন্যান্য দেশে পণ্যের দাম যেভাবে বেড়েছে, সে তুলনায় বাংলাদেশে বাড়েনি। তারপরও বর্তমান সরকার অর্থনৈতিক অবস্থা বিবেচনা করে এক কোটি পরিবারকে প্রতিমাসে নিত্যপ্রয়োজনীয় পণ্য চাল, ডাল, তেল, চিনি মাত্র ৩৫ টাকা কেজিতে টিসিবির পণ্য দিচ্ছে। এজন্য মানুষ শেখ হাসিনার উপর আস্থা রেখেছে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা সদর বটতলী স্টেশনে দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত ইউনিয়ন পর্যায়ে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমিনুল ইসলাম বলেন, আমরা যখন শান্তি সমাবেশ করছি তখন বাংলাদেশে স্বাধীনতার আগে থেকে যে গোষ্ঠিটি ধর্মকে কেন্দ্র করে রাজনীতি করে ক্ষমতা দখলের চেষ্টা করেছে, এই ক্ষমতা দখল করতে গিয়ে মানুষকে হত্যা করেছে, মানুষের বাড়ি-ঘরে আগুন দিয়েছে, এছাড়া ১৯৭৫ সালে যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বন্দুকের নলে ক্ষমতা দখল করে প্রতি মুহুর্তে এদেশে প্রতিহিংসার রাজনীতির চর্চা করছে, মূলত: তারাই পাল্টা কর্মসূচি দিয়ে দেশে অস্থিতিশীল করার চেষ্টা করছে। আমরা বিএনপি-জামায়াতের কর্মসূচি নিয়ে চিন্তিত না, তাদের কর্মসূচিতে বাঁধা দিচ্ছি না।

লোহাগাড়া সদর ও আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সমাবেশে সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জসিম উদ্দিন সভাপতিত্ব করেন। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সালাহ উদ্দিনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, আনোয়ার কামাল, সিনিয়র সহ-সভাপতি জান মুহাম্মদ সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, মুজিবুর রহমান মুজিব, মোহাম্মদ মিয়া ফারুক, দপ্তর সম্পাদক শাহজাদা তৈয়বুল হক বেদার ও সদস্য মামুনুর রশিদ চৌধুরী প্রমুখ। সমাবেশে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া একইদিন উপজেলার প্রতিটি ইউনিয়নের স্থানীয় নেতাকর্মীদের উপস্থিতিতে শান্তি সমাবেশে অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!