ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | করইয়ানগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ‘দুই হাজার’ ব্যাচের ইফতার মাহফিল ও পুনর্মিলনী

করইয়ানগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ‘দুই হাজার’ ব্যাচের ইফতার মাহফিল ও পুনর্মিলনী

সাতকানিয়া উপজেলার করইয়ানগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০০ সালের ব্যাচের ইফতার মাহফিল পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ ) এসএসসি ২০০০ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে চট্টগ্রাম নগরের জামান হোটেলে আয়োজিত এই মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পরিষদের সভাপতি ডা. মোহাম্মদুল হক মেজবাহ। প্রধান বক্তা ছিলেন করাইনগর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অহীদ সিরাজ চৌধুরী স্বপন।

ইফতার মাহফিল সমন্বয়ক ড. খোরশদ আলমের সভাপতিত্বে মোহাম্মদ ইউসুফের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন প্রাক্তন শিক্ষার্থী পরিষদ সিনিয়র সহ-সভাপতি প্রফেসর মাহফুজুর রহমান, সাধারণ সম্পাদক নুরুল আলম মন্টু, করইয়ানগর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোহাম্মদ আব্দুল আলম, ব্যবসায়ী আবুল হোসাইন, দিদারুল আলম কোম্পানি, এনামুল হক এনাম, নাজিম উদ্দীন, ইঞ্জিনিয়ার জিয়াবুল, অরুন ধর ও প্রফেসর আরমান প্রমুখ।

অনুষ্ঠানের সমন্বয়ক নেওয়াজ হোছাইন নিষাদ বলেন, আমরা এতো বন্ধুদের সাড়া পাবো তা কখনো আশা করি নাই। বন্ধুদের বিপুল সাড়া পেয়ে আমরা অবিভূত ও মুগ্ধ। আগামীতে বন্ধুদের নিয়ে আরো ব্যাপক পরিসরে কিছু করার ইচ্ছা আছে। বন্ধুদের মধ্যে কোন Excuses কোন because থাকতে পারেনা। বন্ধুত্বের থাকতে হবে Beautiful attitude.

তিনি আরো বলেন, দেশ এবং বিদেশের বিভিন্ন স্থানে ছড়িয়ে-ছিটিয়ে থাকা এসএসসি ২০০০ ব্যাচের বন্ধুরা সবাই নিজ নিজ কর্মক্ষেত্রে প্রতিষ্ঠিত। ব্যক্তিগতভাবে কেউ কেউ দূরে থাকলেও সবার মধ্যে আন্তরিকতা ও ভালোবাসার কোন অভাব নেই।

ইফতার মাহফিল ও পুনর্মিলনীতে এসএসসি ২০০০ ব্যাচের শতাধিক শিক্ষার্থীরা এ অংশ নেয়। ইফতার শেষে ফটোসেশন আর আড্ডায় মেতে ওঠেন সবাই। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!