Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বেপরোয়া ডাম্পট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে শিশুসহ নিহত ২, আহত ৫

লোহাগাড়ায় বেপরোয়া ডাম্পট্রাকের ধাক্কায় ঘটনাস্থলে শিশুসহ নিহত ২, আহত ৫

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পুটিবিলায় বেপরোয়া ডাম্পট্রাকের ধাক্কায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সা আরোহী শিশুসহ ২ জন ঘটনাস্থলে নিহত হয়েছেন। বুধবার (১৫ জুন) বেলা ১২টায় ইউনিয়নের দরবেশহাট ডিসি সড়কের নালারকুল এলাকার নুরুল হক চেয়ারম্যান ঘাটায় এ ঘটনা ঘটে। দূর্ঘটনায় মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সা আরোহী আরো ৪ জন আহত হয়েছেন।

দূর্ঘটনায় নিহতরা হলেন, উপজেলার পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান ভেল্লা বর পাড়ার আবুল হাশেমের পুত্র মোটরসাইকেল আরোহী মোহাম্মদ তাওহীদ (১৯) ও আধুনগর ইউনিয়নের দক্ষিণ হরিণা মাঝির পাড়ার রিদওয়ানুল হকের কন্যা সিএনজি অটোরিক্সা আরোহী মরিয়ম জান্নাত ফারিহা (৮)।

আহতরা হলেন, উপজেলার চুনতি ইউনিয়নের পানত্রিশা এলাকার মো. পেঠানের পুত্র সিএনজি অটোরিক্সা চালক মো. নাছির উদ্দিন (২৪), পুটিবিলা ইউনিয়নের গৌড়স্থান ভেল্লা বর পাড়ার মো. ইলিয়াসের পুত্র মো. জিসান (১৮), আধুনগর ইউনিয়নের দক্ষিণ হরিণা মাঝির পাড়ার রিদওয়ানুল হকের কন্যা তাহসিন জান্নাত (১০), আয়েশা ছিদ্দিক নুর (৪) ও মো. ছাফওয়ান (১)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনাস্থলে বটতলী স্টেশনমুখি ডাম্পট্রাক একইমুখি সিএনজি অটোরিক্সাকে পেছনে ধাক্কা দেয়। এরপর এম.চর.হাট বাজারমুখি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিক্সা আরোহী মরিয়ম জান্নাত ফারিহা ও মোটরসাইকেল আরোহী মোহাম্মদ তাওহীদ ঘটনাস্থলে নিহত হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। দূর্ঘটনার পর পর ডাম্পট্রাক দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

নিহত ফারিহার পিতা রিদওয়ানুল হক জানান, তারা স্বপরিবারে আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি এলাকায় ভাড়া বাসায় থাকেন। তার স্ত্রী ও সন্তানরা পুটিবিলা এম চর হাট এলাকায় শ্বশুর বাড়িতে বেড়াতে যান। বুধবার দুপুরে সিএনজি অটোরিক্সা নিয়ে ভাড়া বাসায় ফেরার পথে ঘটনাস্থলে ডাম্পট্রাক পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তার মেয়ে ফারিহা নিহত ও অন্য তিন সন্তান আহত হয়। ফারিহা সুখছড়ি রহমানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

স্থানীয় অনেকে জানায়, উপজেলার প্রায়সব উপসড়কে বেপরোয়াভাবে চলাচল করে ডাম্পট্রাক চালক। ফলে প্রায় সময় ঘটছে ছোট-বড় দূর্ঘটনা। বেপরোয়া এসব ডাম্পট্রাকের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন সচেতন মহল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আতিকুর রহমান জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। আইনী প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ডাম্পট্রাকটি থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*