ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ

soumya-20181217130236 (1)

নিউজ ডেস্ক : টস জিতে ব্যাটিং করতে নেমে শুরুটা মোটেও ভালো হলো না বাংলাদেশের। ক্যারিবীয় পেসারদের তোপের মুখে ৩১ রানের মধ্যে টপ অর্ডারের তিন ব্যাটসম্যানকে হারিয়ে বসেছে বাংলাদেশ। তামিম ইকবাল এবং লিটন কুমার দাসকে হারিয়ে রীতিমত ধুঁকছে বাংলাদেশের ব্যাটিং লাইনআপ।

প্রথম ওভারটা গতি দানব ওশান থমাসকে ভালোই মোকাবেলা করেছিলেন তামিম আর লিটন। কিন্তু দ্বিতীয় ওভারে শেলডন কটরেলের স্লোয়ারটাকে বুঝতেই পারেননি তামিম। অফ সাইডে থাকা বলটিতে পুল করতে গিয়েছিলেন। কিন্তু ক্যাচ উঠে যায় মিড অফে। কার্লোস ব্র্যাথওয়েট ক্যাচটি সহজেই তালুবন্দী করে নেন।

পরের ওভারেই ওশান থমাসকে উইকেট দিয়ে এলেন লিটন কুমার দাস। ১৪০ কিলোমিটার গতিতে ছুটে আসা বলটি খেলতে গেলেন লিটন। কিন্তু তামিমের মতই মিডঅফে চলে যায় এবং খুব সহজ ক্যাচটি তালুবন্দী করে নেন ব্র্যাথওয়েট।

তামিম-লিটন আউট হয়ে যাওয়ার পর সৌম্য সরকারের কাছ থেকে একটি ভালো জুটি আশা করেছিল সবাই। কিন্তু একই ভুল তিনিও করে বসলেন। সেই শেলডন কটরেলের আরও একটি শট বল এবং আবারও উইকেট নিয়ে নিলেন তিনি। ব্যাটের কানায় লাগিয়ে মিডউইকেটে ক্যাচ দেন সৌম্য।

এ রিপোর্ট লেখার সময় বাংলাদেশের রান ৪.৪ ওভারে ৩ উইকেট হারিয়ে ৪৪। ১৯ রান নিয়ে সাকিব আল হাসান এবং ৫ রান নিয়ে ব্যট করছেন মুশফিকুর রহীম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!