Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় ফাঁসিতে ঝুঁলে ৪ সন্তানের জননীর আত্মহত্যা

লোহাগাড়ায় ফাঁসিতে ঝুঁলে ৪ সন্তানের জননীর আত্মহত্যা

image_printপ্রিন্ট করুন

1468483686328

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পুটিবিলা সড়ইয়া গ্রামের হাজেরা বাপের বাড়ির উঠানে কাঁঠাল গাছের সাথে ফাঁস লাগিয়ে ৪ সন্তানের জননী আত্মহত্যা করেছে। গত ১০ ডিসেম্বর সোমবার দিনগত রাতে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার এসআই লিটন চন্দ্র সিংহ। নিহত আরেফা বেগম (৪২) ওই এলাকার প্রবাসী আবদুর রহমানের স্ত্রী।

এসআই লিটন চন্দ্র সিংহ জানান, গলগন্ড রোগ যন্ত্রণা থেকে মুক্তি পেতেই তিনি পথ বেঁচে নেন। তিনি আরো জানান, এ রোগে আক্রান্ত হবার পর আরেফা ২০১৪ সালে চিকিৎসা করান। তখন থেকে রোগ আরো বেড়ে যায় এবং সে হতাশায় ভূগতে থাকে। ঘটনারদিন রাতে পরিবারের সকলকে যথারীতি রাতের খাবার খাওয়ানোর পর ঘুমাতে যান তিনি। রাতের কোন এক সময়ে উঠানের কাঁঠাল গাছে ফাঁসিতে ঝুঁলে পড়েন।

আজ ১১ ডিসেম্বর মঙ্গবার সকালে তার ছোট কন্যা মাকে ঝুঁলন্ত অবস্থায় দেখে শোরচিৎকার করে। ফলে পাড়া-প্রতিবেশীরা তার মৃত্যু নিশ্চিত করে লোহাগাড়া থানায় খবর দেন। পুলিশ সুরতহাল শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছেন। এ ব্যাপারে লোহাগাড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!