Home | দেশ-বিদেশের সংবাদ | পড়ালেখা ভালো না লাগায় পালিয়ে যায় তিন শিক্ষার্থী

পড়ালেখা ভালো না লাগায় পালিয়ে যায় তিন শিক্ষার্থী

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : পড়ালেখা ভালো না লাগায় জামালপুরের ইসলামপুর দারুত তাক্বওয়া মহিলা ক্বওমী মাদরাসার আবাসিক কক্ষ থেকে তিন ছাত্রী পালিয়ে যায় বলে জানিয়েছেন পুলিশ সুপার নাছির উদ্দিন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে সংবাদ সম্মেলন করে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, উদ্ধার তিন ছাত্রীর জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে নেয়া হয়েছে। পরে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। জাগো নিউজ

গ্রেফতার হওয়া চার শিক্ষকের ব্যাপারে তিনি বলেন, তারা মানব পাচার মামলা থেকে ছাড় পেলেও শিশুদের নিরাপত্তা দিতে ব্যর্থ হওয়ায় তদন্ত সাপেক্ষ তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) মো. সুমন মিয়া বলেন, গত ১২ সেপ্টেম্বর রাতে ওই তিন ছাত্রী মাদরাসা থেকে বের হয়ে ইসলামপুর রেলওয়ে স্টেশন থেকে ট্রেনে ঢাকা কমলাপুর রেলওয়ে স্টেশনে গিয়ে নামে। সেখানে থেকে রাজা মিয়ার রিকশা দিয়ে মান্ডা এলাকায় যায়। পরে সেখানকার কোনো কিছু চিনতে না পেরে কান্না শুরু করে দিলে শান্তনা দিয়ে তাদের নিজের বাসায় নিয়ে যান। তাদের দুইজনকে একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি দিয়ে দেন তিনি। পরে শুক্রবার দিবাগত রাতে কমলাপুর রেলস্টেশনে সিসিটিভি ফুটেজের সূত্র ধরে মুগদার মান্ডা এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!