Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ার ইউএনওসহ ৮ জনের নমুনা পরীক্ষা

সাতকানিয়ার ইউএনওসহ ৮ জনের নমুনা পরীক্ষা

নিউজ ডেক্স : সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ (ইউএনও) ৮ জনের নমুনা পরীক্ষার জন্য ফৌজদারহাটের বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজে (বিআইটিআইডি) পাঠানো হয়েছে।

সোমবার (১৩ এপ্রিল) সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবদুল মজিদ ওসমানি নমুনা পরীক্ষা সংক্রান্ত একটি চিঠি দেন চট্টগ্রামের স্বাস্থ্য পরিচালক বরাবর।

এতে উল্লেখ করা হয়, সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, মেডিক্যাল অফিসার, মেডিক্যাল টেকনিশিয়ান, নার্স এবং গাড়ি চালকসহ মোট ৮ জনের নমুনা পরীক্ষার জন্য বিআইটিআইডিতে প্রেরণ করা হয়েছে।

চট্টগ্রামের বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির বলেন, সাতকানিয়ায় এখন পর্যন্ত ৩ জন করোনা রোগী পাওয়া গেছে। এরমধ্যে একজনের মৃত্যুও হয়েছে। আর এসব রোগীদের নমুনা সংগ্রহ এবং প্রাথমিক চিকিৎসা প্রদান করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। তাই তাদেরও নমুনা পরীক্ষা করা জরুরি।

গত বৃহস্পতিবার সাতকানিয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত একজনের মৃত্যু হয়। রোববার সাতকানিয়ার আরও দুই জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়। এর জেরে লকডাউন করা হয় সাতকানিয়ার একটি পাড়া এবং বেশ কয়েকটি বাড়ি। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!