ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | চুনতিতে পিকআপের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

চুনতিতে পিকআপের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় পিকআপের ধাক্কায় তানভির জামান (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তিনি পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের মীর বাড়ির বদিউজ্জামানের পুত্র। শুক্রবার (১৯ এপ্রিল) জুমার নামাজের পর নামাজে জানাজা শেষে তাকে সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

জিরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম খান টিপু ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, গত বৃহস্পতিবার রাতে তারা কয়েকজন বন্ধু একাধিক মোটরসাইকেল যোগে কক্সবাজার যাচ্ছিলেন। রাত ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়ন এলাকায় পৌঁছলে একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে তানভিরের মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। এতে সে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরতর আহত হন। সহযাত্রীরা তাকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। রাত ১টার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত তানভির স্থানীয় একটি ফিলিং স্টেশনের হিসাব বিভাগে চাকুরী করতেন। তিন ভাই ও এক বোনের মধ্যে তানভির জামান সবার বড়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, পিকআপের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার বিষয়টি তাদেরকে কেউ অবগত করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!