Home | দেশ-বিদেশের সংবাদ | পেকুয়ায় ভোট কেন্দ্রের পাশে গুলিবর্ষণে আহত ৪

পেকুয়ায় ভোট কেন্দ্রের পাশে গুলিবর্ষণে আহত ৪

image_printপ্রিন্ট করুন

Chakaria_pic-03

নিউজ ডেক্স : কক্সবাজারের পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে একটি ভোট কেন্দ্রের পাশে গুলিবর্ষণে ৪ জন আহত হয়েছে।  রোববার (২৪ মার্চ) সকাল ১০টায় উপজেলার দক্ষিণ মগনামা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, কয়েকজন দুর্বৃত্ত ভোট কেন্দ্রের পাশে গুলিবর্ষণ করে পালিয়ে যায়। এ সময় ভোট কেন্দ্রসহ আশেপাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। ভয়ে ভোটাররা ভোট কেন্দ্রে প্রবেশ করছেন না। গুলিবর্ষণের বিষয়ে পাল্টাপাল্টি অভিযোগ করেছেন  চেয়ারম্যান প্রার্থী (নৌকা) আবুল কাশেম ও দোয়াত কলম প্রার্থী জাহাঙ্গীর আলম।

জাহাঙ্গীর আলমের কয়েকজন সমর্থক বলেন, সকাল থেকে নৌকার সমর্থকরা গুলিবর্ষণ করে কেন্দ্রে না যেতে ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছে। তবে আবুল কাশেমের কয়েকজন সমর্থক বলেন, সকাল সাড়ে ১০টার দিকে জাহাঙ্গীরের সমর্থকেরা গুলি করেছে। এ কারণে নৌকার সমর্থকরা কেন্দ্রে যেতে পারেনি। পরে পুলিশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে পৌঁছলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. শহিদুল ইসলাম বলেন, দক্ষিণ মগনামা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে সকালে একটু সমস্যা হলেও এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে এবং স্বাভাবিকভাবে ভোট গ্রহণ চলছে।

উল্লেখ্য, পেকুয়া উপজেলার ৪০টি কেন্দ্রে ২৫০টি ভোট কেন্দ্রের মাধ্যমে ১ লাখ ৬ হাজার ২৮৯ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করছেন। নির্বাচনে একজন জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেটসহ আটজন ম্যাজিস্ট্রেট দায়িত্বপালন করছেন। এছাড়া ৪৮০ জন আনসার ও ১৬৭ জন পুলিশ, পাঁচ প্লাটুন বিজিবি দায়িত্বপালন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!