Home | অন্যান্য সংবাদ | নভেম্বরে প্রেক্ষাগৃহে ‘নদীর জলে শাপলা ভাসে’

নভেম্বরে প্রেক্ষাগৃহে ‘নদীর জলে শাপলা ভাসে’

বিনোদন ডেক্স : জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন। নাটক দিয়ে দর্শকপ্রিয়তা পাওয়া এই অভিনেতা কয়েক বছর ধরে ব্যস্ত সিনেমায়ও। বৈচিত্র্যময় চরিত্রে অভিনয় করে এরই মধ্যে নিজের অভিনয়ের জাদু ছড়িয়েছেন রুপালি পর্দায়।

তার অভিনীত নতুন সিনেমা ‘নদীর জলে শাপলা ভাসে’ আগামী ১৯ নভেম্বরে মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। এই সিনেমার মাধ্যমে প্রথমবারে মতো জুটি বেঁধেছেন অভিনেত্রী শিরিন শিলা। সিনেমাটিতে মাঝির চরিত্রে মিলন ও তারামন বানু চরিত্রে শিলা অভিনয় করেছেন।

সিনেমাটি নিয়ে আনিসুর রহমান মিলন বলেন, এই প্রথম মাঝির চরিত্রে অভিনয় করেছি। চরিত্রের প্রয়োজনে নৌকা চালানো শিখতে হয়েছে। ১০ দিন অনুশীলন করে নৌকা চালানো শিখেছি। দারুণ একটি গল্পের সিনেমা। আশাকরি, দর্শক সিনেমাটি উপভোগ করবেন।

শিরিন শিলা বলেন, বর্তমান সময়ে দর্শক যে ধরনের সিনেমা দেখতে চায় তাদের চাহিদা অনুযায়ী এটি নির্মিত হয়েছে। আমার বিশ্বাস প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেলে গল্প ও অভিনয়ে সবার হৃদয় ছুঁয়ে যাবে।

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন মশিউর রহমান। আনিসুর রহমান মিলন ও শিরিন শিলা ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন বড়দা মিঠু, রেবেকা রউফ, সুব্রত, আসমা ঝিলিক, মাইশা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!