Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | ড. নদভী এমপি ও রিজিয়া রেজা চৌধুরী সাথে লোহাগাড়া সাংবাদিক ফোরামের পৃথক মতবিনিময়

ড. নদভী এমপি ও রিজিয়া রেজা চৌধুরী সাথে লোহাগাড়া সাংবাদিক ফোরামের পৃথক মতবিনিময়

image_printপ্রিন্ট করুন

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরীর সাথে লোহাগাড়া সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের পৃথক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ সেপ্টেম্বর) রাতে নগরীর রূপালী আবাসিক এলাকায় নদভী প্যালেসে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, লোহাগাড়া সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক পূর্বকোণ লোহাগাড়া প্রতিনিধি এম এম আহমদ মনির, ফোরামের সহ সভাপতি ও দৈনিক ইত্তেফাক লোহাগাড়া প্রতিনিধি অধ্যাপক মুহাম্মদ ইলিয়াছ, দৈনিক সমাচার দর্পণের লোহাগাড়া প্রতিনিধি ও ফোরামের সহ-সভাপতি অধ্যাপক মোহাম্মদ আবদুল খালেক, দৈনিক বাংলাদেশের খবর ও দৈনিক বর্তমানের লোহাগাড়া প্রতিনিধি এবং ফোরামের সহ সভাপতি মনির আহমদ আজাদ, এশিয়ান টেলিভিশনের চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি ও লোহাগাড়া সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক আবদুল আউয়াল জনি, লোহাগাড়া নিউজ টোয়েন্টিফোরের প্রকাশক ও ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মারুফ, দৈনিক চট্টগ্রাম প্রতিদিনের লোহাগাড়া প্রতিনিধি ও ফোরামের সাংগঠনিক সম্পাদক সাওার সিকদার, দৈনিক সকালের সময় লোহাগাড়া প্রতিনিধি ও লোহাগাড়া সাংবাদিক ফোরামের অর্থ সম্পাদক মোজাহিদ হোসেন সাগর, আধুনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দৈনিক গণতদন্ত পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি ও ফোরামের কার্যনির্বাহী কমিটির সদস্য আবদুল খালেক, দৈনিক সমাচার দর্পণের নিজস্ব প্রতিবেদক ও দৈনিক একুশে সংবাদ পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি জমির উদ্দীন, চ্যানেল টি ওয়ানের লোহাগাড়া প্রতিনিধি ও লোহাগাড়া সাংবাদিক ফোরামের দপ্তর সম্পাদক মোহাম্মদ এরশাদ, রয়েল টিভি প্রতিনিধি ও লোহাগাড়া সাংবাদিক ফোরামের প্রচার প্রকাশনা সম্পাদক এম এ এইচ রাব্বী, জেটিভি নিউজের লোহাগাড়া প্রতিনিধি ও ফোরামের সদস্য আবদুল ওয়াহাব।

এ সময় ড. নদভী এমপি ও নারীনেত্রী রিজিয়া রেজা চৌধুরী ফোরামের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দের প্রতি শুভ কামনা জানিয়ে বলেন, লোহাগাড়া সাংবাদিক ফোরামের সদস্যরা করোনাকালে খবর পৌঁছে দেয়ার পাশাপাশি খাবারও পৌঁছে দিয়েছে। যেটি একটি ব্যাতিক্রমী উদ্যোগ। এছাড়াও লোহাগাড়া সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সচেতনতামূলক যেসব কার্যক্রম গ্রহণ করা হয়েছে সেগুলো প্রশংসার দাবীদার। আগামীতে লোহাগাড়া সাংবাদিক ফোরামের এই ধরনের কর্মকাণ্ডে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন তারা।

এছাড়া তারা সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের চিত্র তুলে ধরার পাশাপাশি বস্তুনিষ্ঠ সংবাদ জাতির কাছে তুলে ধরার আহবান জানান। তারা সবসময় লোহাগাড়া সাংবাদিক ফোরামের সদস্যদের পাশে থাকার ঘোষণা দেন। -প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!