Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামের ১৫ ইউএনও’র নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়েন

চট্টগ্রামের ১৫ ইউএনও’র নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়েন

নিউজ ডেক্স : চট্টগ্রামের ১৫ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নিরাপত্তায় সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যা থেকে একজন উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নিরাপত্তায় ৪ জন করে আনসার সদস্য মোতায়েন করা হয়। এরমধ্যে ২ জন সশস্ত্র এবং ২ জন নিরস্ত্র। চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, চট্টগ্রাম জেলার ১৫ জন উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নিরাপত্তায় ৬০ জন আনসার দেওয়া হয়েছে। প্রতি ইউএনও’র নিরাপত্তায় ৪ জন করে আনসার সদস্য দায়িত্ব পালন করবেন। খবর বাংলা নিউজের।

নিরাপত্তায় ৪ জন আনসার সদস্য পাওয়ার কথা স্বীকার করে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন জানান, সন্ধ্যা থেকে বাসভবনের নিরাপত্তায় দায়িত্ব পালন করছেন আনসার সদস্যরা। নিরাপত্তায় আনসার সদস্য পাওয়ার কথা নিশ্চিত করেছেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ এবং সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মিল্টন রায়ও।

এর আগে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে দেওয়া এক চিঠিতে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও) সার্বক্ষণিক শারীরিক ও বাসভবনের নিরাপত্তা প্রদানের লক্ষ্যে প্রয়োজনীয় সংখ্যক আনসার সদস্য মোতায়েনের নির্দেশনা দেওয়া হয়। এই নির্দেশনার পর বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্টগ্রাম জেলা কম্যান্ডেন্টের কার্যালয় থেকে চট্টগ্রাম জেলার ১৫ জন উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) নিরাপত্তায় ৬০ জন আনসার মোতায়েনের কথা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!