ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | জামাইয়ের দায়ের কোপে শাশুড়ি খুন, স্ত্রী আহত

জামাইয়ের দায়ের কোপে শাশুড়ি খুন, স্ত্রী আহত

নিউজ ডেক্স : রাঙ্গুনিয়ায় পারিবারিক কলহের জেরে সৃষ্ট বিরোধে মেয়ের জামাই মো. জাকের হোসেন(৩০)-এর ধারালো দায়ের কোপে খুন হয়েছেন শাশুড়ি আছমা খাতুন (৫০)। একই ঘটনায় স্ত্রী রিপা আক্তার(২৪)কেও এলোপাতাড়ি কুপিয়েছে জাকের। তিনি এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে মৃত্যুর সাথে লড়াই করছেন।

আজ শুক্রবার (৩০ এপ্রিল) ভোররাত তিনটায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাশুড়ি আছমা খাতুনের মৃত্যু ঘটে বলে নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি।

বৃহস্পতিবার রাতে তাদের বাড়ির উঠোনে পারিবারিক বিরোধ মীমাংসার জন্য শালিসী বৈঠক বসেছিল। বৈঠকেই শাশুড়ি ও স্ত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যান জাকের।

স্থানীয়রা জানায়, রাঙ্গুনিয়ার পদুয়া ইউনিয়নের সুখবিলাস পূর্ব পাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে মো. জাকের হোসেন পারিবারিকভাবে বিয়ে করেন আপন চাচা আবদুল মালেকের মেয়ে রিপা আক্তারকে।

কয়েক বছর সংসার করার পর বছর দুয়েক আগে তিনি মধ্যপ্রাচ্যের কাতার চলে যান। তাদের সংসারে দুই সন্তান রয়েছে। কাতার যাবার আগে একই এলাকার আরেক নারীকে গোপনে বিয়ে করেন জাকের। কিছুদিন পূর্বে তিনি কাতার থেকে দেশে ফিরে এলে গোপন বিয়ের খবর জানাজানি হয়।

এনিয়ে প্রথম স্ত্রীর সাথে তার ঝগড়া বিবাদ লেগেই আছে। বৃহস্পতিবার রাতে বাড়ির উঠোনে বিরোধ মীমাংসায় শালিসী বৈঠক বসে দুইপক্ষ। এসময় কথা কাটাকাটির এক পর্যায়ে ঘর থেকে একটি ধারালো দা এনে শাশুড়ি আছমা খাতুন ও স্ত্রী রিপা আক্তারকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে পালিয়ে যান জাকের।

ঘটনার পর স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার ভোররাত তিনটায় শাশুড়ি আছমা খাতুনের মৃত্যু ঘটে বলে জানান শ্বশুর আবদুল মালেক। গুরুতর আহত রিপা আক্তারও মৃত্যুর সাথে লড়াই করছেন বলে জানান তিনি।

রাঙ্গুনিয়া থানার ওসি মাহবুব মিল্কি জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। খুনি জাকের হোসেনকে ধরতে পুলিশ তৎপর রয়েছে বলে জানান তিনি। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!