Home | ব্রেকিং নিউজ | কলাউজানে রাস্তা ও জমি সংক্রান্ত ভিত্তিহীন সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

কলাউজানে রাস্তা ও জমি সংক্রান্ত ভিত্তিহীন সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার কলাউজান ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ হাসান আলি মিয়াজি পাড়ার মো. আইয়ুব, মো. নুরুল আবছার ও মো. রফিক কর্তৃক গতো ৮ আগস্ট আয়োজিত সংবাদ সম্মেলনে মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও বিভ্রান্তিমূলক বক্তব্য প্রদান পূর্বক সংবাদ প্রকাশের প্রতিবাদে ‘সংবাদ সম্মেলন’ করেন এলাকাবাসী।

সোমবার (১০ আগস্ট) বিকেলে উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনস্থ এক রেস্টুরেন্টের হল অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন মহিউদ্দিন মো. ফারুক।

তিনি বলেন, ৮ আগস্ট আইয়ুব গং সংবাদ সম্মেলনে যে বক্তব্য দেন এবং কয়েকটি অনলাইন নিউজ পোর্টালে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বিভ্রান্তিমূলক। আমি এলাকাবাসীর পক্ষে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও ক্ষোভ জানাচ্ছি।

তিনি আরো বলেন, আইয়ুব গং চিহ্নিত সন্ত্রাসী, অর্থ আত্মসাৎকারী, প্রতারক ও ভূমি দস্যু। আইয়ুব এলাকায় ভূমি দস্যু, দালাল ও মামলাবাজ হিসেবে পরিচিত। মো. জাকারিয়া (ভূট্টে) ভূমি নামজারির নামে প্রতারণা করে অগণিত সাধারণ মানুষকে নিঃস্ব করেছে। অপর ভাই নুরুল আবছার উপজেলা কার্যালয়ের বিভিন্ন অফিসে ঘুরাঘুরি করে এবং টাউট প্রকৃতির লোক হিসেবে চিহ্নিত। আরো উল্লেখ্য আইয়ুব গং এর জায়গা জোরপূর্বক কেউ দখল করেনি। এছাড়া কেউ জোরপূর্বক রাস্তাও নির্মাণ করেনি। আমরা এলাকাবাসী ঘটনার অনুসন্ধানপূর্বক স্থানীয় প্রশাসন ও পুলিশের নিকট আইনী প্রতিকারের জোর দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অত্র এলাকার জামাল উদ্দিন ইউসুফ, মাষ্টার মোহাম্মদ আনিস, কুতুব উদ্দিন মো. ফারুখ ও মাষ্টার ফরিদুল আলম।

এলাকার বরেণ্য শিক্ষাবিদ মাস্টার মো. আনিছ বলেন, গত ৮ আগস্ট সংবাদ সম্মেলনে আমার ছেলে আব্বাস উদ্দিনকে নিয়ে অশালীন ও চরম মানহানিকর বক্তব্য দিয়েছে আইয়ুব গং। আমার ছেলে একজন উচ্চ পদস্থ সরকারি কর্মকর্তা। সে কখনো কোন রাজনৈতিক দলের সাথে জড়িত ছিল না। ছোটবেলা থেকেই সে বিনীত এবং পড়ুয়া।এলাকার চলাচলের রাস্তা ও জমি সংক্রান্ত যে বিরোধ সৃষ্টি হয়েছে; আমার ছেলে ওই বিষয়ে কোন ধরণের প্রভাব খাটায়নি। বরং সে শান্তিপূর্ণ সমাধান প্রত্যাশা করে। আমি এলাকাবাসীর পক্ষে উক্ত ভিত্তিহীন, মিথ্যা ও বিভ্রান্তিকর প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!