ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় নির্বাচন পরিবর্তী সহিংসতায় আহত ২

লোহাগাড়ায় নির্বাচন পরিবর্তী সহিংসতায় আহত ২

34

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চরম্বা বাইয়ার পাড়ায় ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে ভোট দেয়াকে কেন্দ্র করে নির্বাচনী সহিংসতায় দু’জন আহত হয়েছেন। আজ ১ এপ্রিল সোমবার দুপুরে এ ঘটনাটি ঘটে। বিষয়টি সাংবাদিকদের কাছে নিশ্চিত করেছেন চরম্বা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাষ্টার শফিকুর রহমান।

আহতরা হলেন চরম্বা বাইয়ার পাড়ার আবদুল আজিজের পুত্র আমানুল হক (৩৫) ও মোস্তফিজুর রহমানের পুত্র জাহাঙ্গির (২৮)।

লোহাগাড়া থানার ওসি (তদন্ত) মোহাম্মদ জহির উদ্দিন সাংবাদিকদের জানান, আনারস প্রতীকের সমর্থক সাইফুল ইসলাম ও নৌকা প্রতীকের সমর্থক এনামুল হক গ্র“পের সাথে নির্বাচনে ভোট দেয়াকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষে বেআইনী জনতায় মিলিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উল্লেখিত দু’ব্যক্তি আহত হয়। পরে তাদেরকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তারা কোন দলের সমর্থক তা জানাতে পারেননি তিনি।

তিনি আরো জানান, এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ঘটনাস্থলে পরিস্থিতি অবনতির আশংকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ রুবেল পালিত জানান, ঘটনারদিন বিকেল ৩টায় আহতদেরকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মাথায় গুরতর আঘাত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!