Home | লোহাগাড়ার সংবাদ | সাংবাদিক মামুনের শ্বশুরের ইন্তেকাল : শোক প্রকাশ

সাংবাদিক মামুনের শ্বশুরের ইন্তেকাল : শোক প্রকাশ

205

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার উত্তর কলাউজানের মৃত ডাঃ নুরুল ইসলামের পুত্র ও চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক সাঙ্গু পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি মামুনুর রশিদের শ্বশুর ডাঃ জয়নুল আবেদীন (৫৩) ১০ মে ভোররাতে হৃদরোগে আক্রান্ত ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে….. রাজেউন)।

একইদিন বাদে জোহর উপজেলার সামমহাজন পাড়া জামে মসজিদ মাঠে ১ম ও মরহুমের নিজ এলাকায় মরহুম সামশু চেয়ারম্যান বাড়ি সংলগ্ন মসজিদ মাঠে ২য় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

জানা যায়, ডাঃ জয়নুল আবেদীন ভোররাতে আকষ্মিক হৃদরোগে আক্রান্ত হলে পরিবারের লোকজন উপজেলা সদরের একটি বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কন্যা, ১ পুত্রসহ বহু গুণগ্রাহী রেখে যান।

উল্লেখ্য, মরহুম ডাঃ জয়নুল আবেদীন দীর্ঘদিন যাবৎ পার্বত্য লামা উপজেলার আজিজনগর চাম্বি মফিজ বাজার এলাকায় চিকিৎসাসেবা দিয়ে আসছিলেন।

সাংবাদিক মামুনুর রশিদের শ্বশুরের মৃত্যুতে লোহাগাড়ানিউজ২৪ডটকম পরিবার ও দৈনিক প্রিয় চট্টগ্রাম লোহাগাড়া প্রতিনিধি জাহেদুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন। বিবৃতিতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!