ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | অস্ত্রের মুখে চবির ১৬ শিক্ষার্থীর টাকা-মোবাইল ছিনতাই

অস্ত্রের মুখে চবির ১৬ শিক্ষার্থীর টাকা-মোবাইল ছিনতাই

sm20200210202504

নিউজ ডেক্স : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অস্ত্রের মুখে ছিনতাইয়ের শিকার হয়েছেন ১৬ জন শিক্ষার্থী। এ সময় তাদের কাছ থেকে ১১টি স্মার্ট ফোন, একটি চেইন ও পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের পেছনে টেলিটক পাহাড়ে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। -বাংলানিউজ

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগে বলা হয়, ‘আমরা ১৬ জন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের টেলিটক হিলে ঘুরতে গেলে মুখোশ ও অস্ত্রধারী পাঁচ ছিনতাইকারী আমাদের কাছ থেকে ১১টি স্মার্ট ফোন, নগদ পাঁচ হাজার টাকা ও একটি চেইন ছিনিয়ে নেয় ।’ এ ছাড়া মেয়েদের সঙ্গে অশোভন আচরণের অভিযোগ করা হয়।

ভুক্তভোগী শিক্ষার্থী তাফহিমুল নিহাল বলেন, ছিনতাইয়ের পর কয়েকজন সহপাঠীকে সঙ্গে নিয়ে আমরা পুনরায় ঘটনাস্থলে যাই। এ সময় ছিনতাইকারীরা দৌড়ে জঙ্গলের ঢুকে গেলে আমরা সেখানে দুইটি মোবাইল পাই।

biman-ad

বিশ্ববিদ্যালয় প্রক্টর এসএম মনিরুল হাসান বলেন, শিক্ষার্থীরা একটি লিখিত অভিযোগ দিয়েছে। আমরা পুলিশ প্রশাসনকে ব্যবস্থা নিতে বলেছি। খুব শিগগির আমরা ছিনতাইকারীদের এ চক্রটিকে বের করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!