Home | ব্রেকিং নিউজ | অস্ত্রের মুখে চবির ১৬ শিক্ষার্থীর টাকা-মোবাইল ছিনতাই

অস্ত্রের মুখে চবির ১৬ শিক্ষার্থীর টাকা-মোবাইল ছিনতাই

sm20200210202504

নিউজ ডেক্স : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অস্ত্রের মুখে ছিনতাইয়ের শিকার হয়েছেন ১৬ জন শিক্ষার্থী। এ সময় তাদের কাছ থেকে ১১টি স্মার্ট ফোন, একটি চেইন ও পাঁচ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়।

সোমবার (১০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের পেছনে টেলিটক পাহাড়ে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। -বাংলানিউজ

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগে বলা হয়, ‘আমরা ১৬ জন শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের টেলিটক হিলে ঘুরতে গেলে মুখোশ ও অস্ত্রধারী পাঁচ ছিনতাইকারী আমাদের কাছ থেকে ১১টি স্মার্ট ফোন, নগদ পাঁচ হাজার টাকা ও একটি চেইন ছিনিয়ে নেয় ।’ এ ছাড়া মেয়েদের সঙ্গে অশোভন আচরণের অভিযোগ করা হয়।

ভুক্তভোগী শিক্ষার্থী তাফহিমুল নিহাল বলেন, ছিনতাইয়ের পর কয়েকজন সহপাঠীকে সঙ্গে নিয়ে আমরা পুনরায় ঘটনাস্থলে যাই। এ সময় ছিনতাইকারীরা দৌড়ে জঙ্গলের ঢুকে গেলে আমরা সেখানে দুইটি মোবাইল পাই।

বিশ্ববিদ্যালয় প্রক্টর এসএম মনিরুল হাসান বলেন, শিক্ষার্থীরা একটি লিখিত অভিযোগ দিয়েছে। আমরা পুলিশ প্রশাসনকে ব্যবস্থা নিতে বলেছি। খুব শিগগির আমরা ছিনতাইকারীদের এ চক্রটিকে বের করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!