ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | মহাখালীতে ট্রেনের ধাক্কায় ৩ পথশিশুর মৃত্যু

মহাখালীতে ট্রেনের ধাক্কায় ৩ পথশিশুর মৃত্যু

নিউজ ডেক্স : রাজধানীর মহাখালীতে ট্রেনের ধাক্কায় তিন পথশিশুর মৃত্যু হয়েছে। তাদের বয়স ১১ থেকে ১৫ বছরের মধ্যে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৬টা থেকে সাড়ে ৬টার মধ্যে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে ঢাকা রেলওয়ে পুলিশ। তবে সারাদিন এ ঘটনার বিষয়ে গণমাধ্যমকে কিছু জানানো হয়নি। সন্ধ্যার পর মরদেহগুলো ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হলে সেখানে কর্মরত সাংবাদিকরা বিষয়টি জানতে পারেন।

রেলওয়ে পুলিশের ঢাকা জেলার পুলিশ সুপার (এসপি) আনোয়ার হোসেন এক প্রত্যক্ষদর্শীর বরাতে ঢাকা পোস্টকে বলেন, মহাখালীতে রেললাইনের ওপর দিয়ে পরষ্পর গলা ধরাধরি করে হাঁটছিল তিন শিশু। পেছন থেকে কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেন আসছিল। কয়েক গজ দূরত্বে থাকা এক ব্যক্তি চিৎকার করে তাদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছিলেন। কিন্তু তারা শুনতে পায়নি। ট্রেনের ধাক্কায় তারা ছিটকে পড়ে। পরে রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন শিশুর মরদেহ উদ্ধার করে।

তিনি বলেন, আমরা স্থানীয়দের ওই তিন শিশুর ছবি দেখিয়েছি। কেউ তাদের নাম-পরিচয় শনাক্ত করতে পারেননি। তারপরও বিভিন্নভাবে পরিচয় জানার চেষ্টা চলছে।

বিমানবন্দর রেলওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সুনীল চন্দ্রধর জানান, আমরা সকাল সাতটার দিকে মহাখালী ফ্লাইওভারের নিচে ২৭০ নং পিলারের কাছে রেললাইনের পাশ থেকে ওই তিন পথশিশুর মরদেহ উদ্ধার করি।

তিনি আরও জানান, প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পারে অসতর্কভাবে ওই শিশুরা রেললাইন ধরে হাঁটার সময় ট্রেনের ধাক্কায় তাদের মৃত্যু হয়। সুরতহাল শেষে মরদেহগুলো ময়না তদন্তের জন্য সন্ধ্যার দিকে ঢামেক মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অন্যান্য আইনি প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!