ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় সাপের কামড়ে রিক্সাচালকের মৃত্যু

লোহাগাড়ায় সাপের কামড়ে রিক্সাচালকের মৃত্যু

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার আমিরাবাদে সাপের কামড়ে মোহাম্মদ ইউনুছ (৫৬) নামে এক রিক্সাচালকের মৃত্যু হয়েছে। সোমবার (২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ইউনিয়নের বার আউলিয়া কলেজ গেইট এলাকায় এ ঘটনা ঘটে।

ইউনুছ একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের উত্তর আমিরাবাদের ঘোনা পাড়া এলাকার মৃত সামশুল ইসলামের পুত্র ও ৩ কন্যা সন্তানের জনক। স্থানীয় ইউপি সদস্য আবু হেনা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, বার আউলিয়া কলেজ গেইট এলাকায় দোকানে চা পান শেষে রাস্তার ধারে প্র¯্রাব করতে যান ইউনুছ। এ সময় তাকে বিষাক্ত সাপে কামড় দেয়। তিনি ধারণা করেছিলেন তাকে চিকা কামড় দিয়েছে। এরপর তিনি হেঁটে বাড়িতে গিয়ে বিষয়টি পরিবারের সদস্যদের জানান। কিছুক্ষণ পর তার শারিরীক অবস্থার অবনতি হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮টার দিকে তার মৃত্যু হয়।

লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ হানিফ জানান, হাসপাতালে আনার দশ মিনিট পর তার মৃত্যু হয়েছে। সাপে কামড়ের পর হাঁটাহাটি করায় বিষ দ্রুত ছড়িয়ে পড়েছে। এছাড়া রোগীকে দেরিতে হাসপাতালে আনা হয়েছে। পরীক্ষা করে রোগীকে বিষাক্ত সাপে কামড়ের প্রমাণ পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!