ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় বিস্ফোরণের মামলায় বিএনপির ৫ নেতাকর্মী কারাগারে

লোহাগাড়ায় বিস্ফোরণের মামলায় বিএনপির ৫ নেতাকর্মী কারাগারে

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ায় বিস্ফোরণের মামলায় বিএনপির পাঁচ নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২ অক্টোবর) তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন চট্টগ্রাম চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক কাজী সহিদুল ইসলাম।

তারা হলেন উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব সাজ্জাদুর রহমান (৫৪), সদস্য খোরশেদ আলম সিকদার (৫২), সদস্য নেজাম উদ্দিন (৫৯), কর্মী মো. ফেরদৌস (৫৫) ও মো. ফারুক (৫০)।

চট্টগ্রাম জজ কোর্টের আসামী পক্ষের আইনজীবী এডভোকেট বেলাল উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, উচ্চ আদালতে দেয়া জামিনের মেয়াদ শেষে নিম্ন আদালতে আত্মসমর্পণ পূর্বক জামিন আবেদন করেন আসামীরা। আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর পূর্বক কারাগারে প্রেরণ করেন।

তিনি আরো জানান, শুধুমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে মামলায় তাদেরকে আসামী করা হয়েছে। আসামীরা নির্দোষ। ঘটনার সাথে তাদের কোন সম্পৃক্ততা নেই।

জানা যায়, গত ২২ জুলাই লোহাগাড়া সদর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের লিচু মিয়াজির ঘাটা এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের সভাপতি একেএম আসিফুর রহমান চৌধুরী বাদী হয়ে থানায় মামলা করেন। মামলায় উপজেলা বিএনপির আহবায়ক নাজমুল মোস্তফা আমিনসহ ১৯ জনকে এজাহারনামীয় ও ১৫০-১৭০ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!