ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | একসাথে ভাত খেয়ে ছাদে বড় ভাইকে হত্যা করল ছোট ভাই!

একসাথে ভাত খেয়ে ছাদে বড় ভাইকে হত্যা করল ছোট ভাই!

নিউজ ডেক্স : হাটহাজারীতে মো. এরশাদ(৪০) নামে এক ব্যবসায়ীকে নিজ বাসভবনের ছাদে নির্মমভাবে জবাই করে হত্যার অভিযোগ পাওয়া গেছে মধ্যপ্রাচ্য প্রবাসী ছোট ভাইয়ের বিরুদ্ধে।

গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হাটহাজারী পৌরসভার ৮নং ওয়ার্ডের উত্তর মিরেরখীল খন্দকারপাড়া এলাকার নূর জাহান ভবনে এ ঘটনা ঘটে। এরশাদ হাটহাজারী উপজেলার মৃত খোরশেদ আলমের পুত্র বলে জানা গেছে। তার মিমহা নামে ৬ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।

নিহতের স্ত্রী রহিমা বেগম ও শ্যলক মো. ইলিয়াস জানান, নিহতের হাটহাজারী কাচারি সড়কের এন জহুর শপিং সেন্টারে মীম কসমেটিকস নামে একটি দোকান রয়েছে। তার ছোট ভাই মধ্যপ্রাচ্যের ওমান প্রবাসী মো. মঞ্জু প্রবাস থেকে ফোন করে তাকে টাকার জন্য হুমকি দিতেন। গত শুক্রবার মঞ্জু প্রবাস থেকে বাড়িতে আসেন। সোমবার রাতে দুই ভাই এক সাথে খাবার খায়। খাবার খাওয়ার পর দুই ভাই এক সাথে ভবনের ছাদে উঠে। কিছুক্ষণ পর প্রবাস থেকে আসা ছোট ভাই মঞ্জু শো- চিৎকার করে বলতে থাকে মুখোশধারী কিছু লোক তার বড় ভাই ব্যবসায়ী এরশাদকে ছুরিকাহত করে তাকে মারধর করে পালিয়ে গেছে। তার শোর-চিৎকার শুনে নিহতের স্ত্রী ও শ্যলক ছাদের উপরে উঠে এরশাদকে ছুরিকাহত অবস্থায় মৃত দেখতে পায়।

বিষয়টি রাতে থানা পুলিশকে অবহিত করা হলে পুলিশ দ্রুত ঘটনস্হলে গিয়ে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ থানায় এনে আজ মঙ্গলবার (১৪ ডিসেম্বর) ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এসময় ঘটনাস্থল থেকে রক্তমাখা একটি ছুরি উদ্ধার করা হয়।

পুলিশ ঘটনার সাথে জড়িত নিহতের ছোট ভাই প্রবাসী মো. মঞ্জুকে আটক করেছে। পৌরসভার ৮নং ওয়ার্ডের সহায়ক কমিটির সদস্য সালাউদ্দিন মানিক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

থানার ওসি (তদন্ত) রাজিব শর্মা মৃত্যুর ঘটনা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, “হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের স্ত্রী রহিমা বেগম বাদী হয়ে মঞ্জু সহ কয়েকজনকে বিবাদী করে থানায় মামলা দায়ের করেছেন। আটককৃতকে আজ মঙ্গলবার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃত আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে নিজে হত্যার ঘটনা স্বীকার করেছে।” তাছাড়া এ ব্যাপারে পুলিশী তদন্ত অব্যহত রয়েছে বলে জানান তিনি। -আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!