Home | দেশ-বিদেশের সংবাদ | পাসপোর্ট করতে এসে ধরা মিয়ানমারের নাগরিক

পাসপোর্ট করতে এসে ধরা মিয়ানমারের নাগরিক

নিউজ ডেক্স : নগরের বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিসে পাসপোর্ট করতে আসা মোহাম্মদ আরমান (১৯) নামের এক মিয়ানমারের নাগরিককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।  

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১২টার দিকে তাকে আটক করা হয়। তিনি সন্দ্বীপের ৭ নম্বর ওয়ার্ডের হরিশপুর গ্রামের ফয়সাল আমীন ও মারজান দম্পতির ঠিকানায় পাসপোর্টের আবেদনপত্রের সঙ্গে জন্ম নিবন্ধন সনদ, মায়ের জাতীয় পরিচয়পত্র ও জাতীয়তা সনদ দাখিল করে ২ নম্বর কাউন্টারে ইন্টারভিউ সম্পন্ন করতে গেলে কর্মকর্তাদের সন্দেহ হয়।

এরপর ৪ নম্বর কাউন্টারে ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদফতরের সরবরাহ করা এসএএসের মাধ্যমে অফিস সহায়ক লিয়াকত আলী আঙুলের ছাপ যাচাই করে দেখেন ২০১৭ সালের ১০ আগস্ট আরমান (১৯), বাবার নাম সৈয়দ আলম উল্লেখ করে কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে নিবন্ধন করেন। এরপর তাকে আটক করে ডবলমুরিং থানায় সোপর্দ করা হয়।  

বিভাগীয় পাসপোর্ট ও ভিসা অফিস চট্টগ্রামের সহকারী পরিচালক মো. এনায়েত উল্লাহ জানান, জিজ্ঞাসাবাদে আরমান জানায় তার বয়স যখন আনুমানিক ৮-৯ বছর ছিল তখন মিয়ানমার থেকে বাংলাদেশে আসে। তার মা, ভাই-বোন ২০১৭ সালে বাংলাদেশে আসে। তারা এখন বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে অবস্থান করছে। -বাংলানিউজ  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!