ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দুই মেয়ের সাথে চিরনিদ্রায় ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান

দুই মেয়ের সাথে চিরনিদ্রায় ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান

bd-bank-kormokorta

নিউজ ডেক্স : চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাটে লরির সাথে প্রাইভেট কারের সংঘর্ষে নিহত বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু তার দুই মেয়েসহ নিজ গ্রামে চিরনিদ্রায় শায়িত হলেন।

আজ রবিবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টার দিকে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৩ নম্বর কালচোঁ ইউনিয়নের পিরোজপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রথমে বাবা সাইফুজ্জামান ও পরে দুই মেয়ে আশরা আনাম খান (১৩) ও তাসমিন জামান খানের (১১) জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় বিভিন্ন শ্রেণি পেশার হাজারো মানুষ অংশ নেন।

এদিকে এ ঘটনায় নিহত সাইফুজ্জামান মিন্টুর স্ত্রী কনিকা আক্তার (৪০) ও ছেলে মন্টু (১০) চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছে। তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল থেকে সিএমএইচ-এ হস্তানন্তর করা হয়।

উল্লেখ্য, গতকাল শনিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার সময় ফৌজদারহাটস্থ বাংলা বাজারের বন্দর বাইপাস মোড়ের মহাসড়কে বান্দরবান থেকে বেড়িয়ে ঢাকার উদ্দেশ্যে ফেরার পথে নিজের কারের সাথে লরির মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে প্রাণ হারান দুই মেয়ে। মুমূর্ষু অবস্থায় সাইফুজ্জামান, স্ত্রী এবং ছেলেকে চমেক হাসপাতালে নিয়ে গেলে মাথায় মারাত্মক আঘাতের কারণে ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামানকে ডাক্তাররা মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনার খবর পেয়ে দ্রুত চট্টগ্রামে ছুটে আসেন আত্নীয়-স্বজনরা। তাদের অনুরোধে পিতা ও দুই মেয়ের লাশ পোষ্টমোটেম ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এদিকে একই পরিবারের তিনজনের লাশ নিজ গ্রামে পৌছালে শত শত মানুষ কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যে অবতারনা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!