ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | মাইক্রোর ড্যাশবোর্ড ও শরীরে পাওয়া যায় ২০ হাজার ইয়াবা, গ্রেপ্তার ১

মাইক্রোর ড্যাশবোর্ড ও শরীরে পাওয়া যায় ২০ হাজার ইয়াবা, গ্রেপ্তার ১

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে ২০ হাজার পিস ইয়াবাসহ জসিম আহমদ চৌধুরী (৫০) নামে এক পাচারকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি কক্সবাজারের চকরিয়া থানার পূর্ব বড় ভেওলা সিকদার পাড়ার মৃত আহম্মদ হোসেনের পুত্র।

সোমবার (১৩ ডিসেম্বর) রাতে চট্টগ্রাম-কক্সবাবাজার মহাসড়কে ইউনিয়নের ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় জব্দ করা হয়েছে ইয়াবা পাচারকাজে ব্যবহৃত মাইক্রোবাস।

পুলিশ জানায়, চট্টগ্রামুখী একটি মাইক্রোবাসকে থামতে সংকেত দেয়া হয়। এ সময় চালকের আসনে বসা জসিম আহমদ চৌধুরী নিজেকে সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার পরিচয় দিয়ে পরিচয়পত্র ও ছুটিতে থাকার কাগজপত্র দেখান। কথাবার্তা সন্দেহজনক হলে তার শরীর তল্লাশী করে ১০ হাজার পিস ও মাইক্রোবাসের ড্যাশবোর্ডে বিশেষ কায়দায় রাখা ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬০ লাখ টাকা। তিনি ইয়াবাগুলো কক্সবাজার থেকে চট্টগ্রাম নগরীতে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। পরে খবর নিয়ে জানা যায় তার প্রদর্শিত পরিচয়পত্র ও ছুটিতে থাকার কাগজপত্র নকল। ২০২০ সালের ১৪ জানুয়ারি তিনি মাদকসহ কুমিল্লার দাউদকান্দি থানা পুলিশের হাতেও গ্রেপ্তার হয়েছিল।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গ্রেপ্তার ইয়াবা পাচারকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়। মঙ্গলবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!