Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

চকরিয়ায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : কক্সবাজারের চকরিয়া উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও নয়জন। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ইসলামনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মো. হোসেনের ছেলে মাইক্রোবাস চালক এনামুল হক (২৫), পেকুয়ার শীলখালীর চাঁদ মিয়ার ছেলে আবু তালেব (৪২)।

আহত নয়জন হলেন- চকরিয়া পৌরসভার দিগরপানখালীর সুনীল দাশ (৫১), পৌরসভার থানা সেন্টার এলাকার আবদুল হাকিম (৩২), পৌরসভার স্টেশনপাড়া এলাকার জাফর আলম (৩৩), খুটাখালী এলাকার তাফসির (৩১), ছাইরাখালী এলাকার মো. জাকেরিয়া (৫০), সাহারবিল এলাকার শুভ (৪৯), মালমুঘাটের মতিউর রহমান (৬৩) ও একই এলাকার আবদুর রহিম (২১) এবং খুটাখালীর ওসমান গনি (২৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে চিরিঙ্গা থেকে ছেড়ে আসা যাত্রীবাহী মাইক্রোবাসটি চট্টগ্রাম যাওয়ার পথে ইসলামনগর এলাকায় পৌঁছালে কক্সবাজারমুখী এনা পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালকসহ দুইজন নিহত হন। পরে স্থানীয়রা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের দ্রুত উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের চিকিৎসকরা আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে রেফার্ড করেছেন।  

চিরিংগা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সিরাজুল জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। আর মাইক্রোবাসের চালকসহ দুইজন মারা গেছেন।

তিনি বলেন, দুর্ঘটনার পর ওই মহাসড়কে যানজটের সৃষ্টি হলেও বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।  দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এনা পরিবহনের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় মামলা দায়ের করাসহ নিহত দুজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান এসআই সিরাজুল। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!