Home | দেশ-বিদেশের সংবাদ | দোহাজারীর বার্মা কলোনিতে ভয়াবহ অগ্নিকান্ড

দোহাজারীর বার্মা কলোনিতে ভয়াবহ অগ্নিকান্ড

dohajari-agun-20190127203504

নিউজ ডেক্স : চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার রেলস্টেশন সংলগ্ন বার্মা কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আজ ২৭ জানুয়ারি দুপুরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে একটি মাদরাসা ও ৪৪টিরও বেশি ভাড়া ঘর পুড়ে গেছে। স্থানীয়দের দাবি, আগুনে কমপক্ষে ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, দোহাজারী মাসুমিয়া ইসলামিয়া সুন্নিয়া নুরানী ইবতেদায়ি মাদরাসায় তিন শতাধিক শিক্ষার্থী লেখাপড়া করে। তাদের মধ্যে প্রায় দেড়শ শিক্ষার্থী মাদরাসার এতিমখানায় থেকে লেখাপড়া করে আসছিল। মাদরাসা ও এতিমখানাও পুড়ে গেছে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স সূত্র জানায়, দুপুর দেড়টার দিকে দোহাজারী পৌরসভার রেলস্টেশন সংলগ্ন এমরান খানের কলোনির একটি ভাড়া বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ থেকে আগুনের সূত্রপাত হয়। আগুনে পুড়ে গেছে পার্শ্ববর্তী দোহাজারী মাসুমিয়া ইসলামিয়া সুন্নিয়া নুরানী ইবতেদায়ি মাদরাসা। এ ছাড়া আগুনে পুড়েছে ফতেহ আলী কলোনির ২০টি, এমরান খান কলোনির ১৫টি, মো. ইসমাইল কলোনির ৫টি, মৌলানা আবু ছৈয়দ কলোনির ৬টি ভাড়া বাসা। আগুনের খবর পেয়ে সাতকানিয়া ও চন্দনাইশ ফায়ার স্টেশনের তিনটি গাড়ি ঘটনাস্থলে পৌঁছে প্রায় ৩ ঘণ্টা চেষ্টার পর নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!