ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ায় মসজিদের পুকুর থেকে মরদেহ উদ্ধার

চকরিয়ায় মসজিদের পুকুর থেকে মরদেহ উদ্ধার

132647Deth

নিউজ ডেক্স : মসজিদের পুকুর থেকে আবু ছৈয়দ (৪৩) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। চকরিয়া উপজেলার বদরখালী বাজারের কেন্দ্রীয় জামে মসজিদের পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে স্থানীয়রা মরদেহটি দেখে পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। নিহত আবু ছৈয়দ মহেশখালী উপজেলার মাতারবাড়ি মনহাজিরা পাড়া এলাকার আমির হামজার ছেলে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্ত প্রতিবেদন হাতে না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ বলা যাচ্ছে না বলেও জানান পুলিশর এই কর্মকর্তা।

বদরখালী ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান খাইরুল বশর বলেন, সকালে বদরখালী বাজারের জামে মসজিদের পুকুরে মরদেহটি ভাসতে দেখে স্থানীয়রা আমাকে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে ওই পুকুরের পানিতে মরদেহ ভাসমান অবস্থায় দেখতি পাই। এ সময় মরদেহের পাশে একটি জাতীয় পরিচয়পত্র পাওয়া গেছে। পরে ঘটনাটি থানার জানানো হলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। -কালের কণ্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!