ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বাঁশখালীতে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত, আহত ২

বাঁশখালীতে ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত, আহত ২

নিউজ ডেক্স : বাঁশখালীর প্রধান সড়কের সাধনপুর ইউপির বানীগ্রাম জুন্নারটেক নামক স্থানে বাঁশখালী থেকে চট্টগ্রাম অভিমুখী একটি ট্রাকের (নারায়ণগঞ্জ-ঢ ১১-০০৯৮) সাথে চট্টগ্রামের মইজ্জারটেক থেকে কক্সবাজার জেলার মহেশখালী অভিমুখী (চট্টগ্রাম-থ ১৪) একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে সোহাগ বেগম (৩০) না‌মে এক নারী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছে তার পুত্র আল আমিন (১০) ও অটোরিকশা চালক।

আজ শুক্রবার (৪ জুন) দুপুর পৌনে ১টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত সোহাগ বেগম মহেশখালী মাতারবাড়ী এলাকার মো. শফির স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বাঁশখালী উপজেলার সাধনপুর ইউপির বাণীগ্রাম জুন্নারটেক নামক স্থানে আজ শুক্রবার পৌনে ১টার দিকে কর্ণফুলী মইজ্জারটেক থেকে কক্সবাজার জেলার মহেশখালীগামী সিএনজিচালিত একটি অটোরিকশার সঙ্গে চট্টগ্রামগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই একজন নিহত হন। এ সময় অটোরিকশা চালক সহ নিহতের পুত্র গুরুতর আহত হয়েছেন।

বাঁশখালী রামদাশ মুন্সিরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রাকিবুল ইসলাম বলেন, “আজ শুক্রবার দুপুরে বাণীগ্রাম জুইন্নারটেক এলাকায় ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষের দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই ১জন মহিলার মৃত্যু হয়। গুরুতর আহত হয় তার ১০ বছরের ছোট ছেলে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।”

ঘটনার পর পরই ট্রাকচালক ও হেলপার পলাতক রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপা‌রে মামলার প্রক্রিয়া চল‌ছে ব‌লে বাঁশখালী থানা সূত্রে জানা যায়। আজাদী অনলাইন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!