ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | নগর জাতীয় ছাত্র সমাজের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নগর জাতীয় ছাত্র সমাজের ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

55764235_643579662735187_8149316392479358976_n

জাতীয় ছাত্র সমাজ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে ছাত্র সমাজের ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও বর্ণাঢ্য র‌্যালী নগর ছাত্র সমাজের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর সেলিমের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব সোলায়মান আলম শেঠ।

উপস্থিত ছিলেন নগর জাতীয় পার্টির সহ-সভাপতি ও অঙ্গ সহযোগী সংগঠনের সমন্বয়কারী সালামত আলী, জাপার দপ্তর সম্পাদক মোহাম্দ ছবির আহম্মদ, বায়েজিদ থানা জাপার সাধারণ সম্পাদক আলী ইমরান, স্বেচ্ছাসেবক পার্টি সদস্য সচিব মো. হারুন, যুবসংহতির নেতা আবদুর শুক্কুর, ফারুক হোসেন আপন, মহিলা পার্টির নেত্রী সুলতানা রহমান, প্রিয়া আক্তার মুক্তা, পারুল আকাতার, রোজিনা আক্তার, চট্টগ্রাম মহানগর ছাত্র সমাজের সাবেক সদস্য সচিব রাশেদুল হক খোকন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক আহ্বায়ক আতা-ই রাব্বী তানভীর, চট্টগ্রাম কলেজ ছাত্র সমাজের আহ্বায়ক আনিসুর রহমান মিনহা, চান্দগাঁও ছাত্র সমাজের বিপ্লবী আহ্বায়ক ছাত্রনেতা মোঃ মামুনুর রশিদ, সদস্য আরাফাত আলম কচি, যুগ্ম আহ্বায়ক মামুন মিয়াজী, নগর ছাত্রনেতা রাকিবুল হাসান, নূর উদ্দীন, মেধাবী ছাত্রনেতা আজিজুর রহমান, ডবলমুরিং থানা ছাত্রনেতা মোঃ খোরশেদ, মোঃ কালাম, মোঃ আসিক, নোমান কলেজ ছাত্রনেতা মোঃ তাজবির, বাকলিয়া থানা ছাত্রনেতা আল আমিন, মোঃ বাবু, বাকলিয়া কলেজ ছাত্রনেতা রুবায়েত।

প্রধান অতিথি বলেন, গৌরব, ঐতিহ্য ও সংগ্রামের পল্লী বন্ধুর হাতে গড়া ছাত্র সংগঠন জাতীয় ছাত্রসমাজের আজ প্রতিষ্ঠা বার্ষিকীতে আমি আহ্বান করছি প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে ছাত্রসমাজের পতাকা তুলতে হবে। সে জন্য শিক্ষা প্রতিষ্ঠানে সংগঠন গড়ে তুলতে হবে। ছাত্র সমাজকে সামনের দিকে এগিয়ে নিতে আমার সবরকম সহযোগিতা থাকবে। আগামীতে চাকসু নির্বাচন ছাত্রসমাজকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সেই জন্য আজ থেকে তোমাদের কাজ করে যেতে হবে। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!