ব্রেকিং নিউজ
Home | ব্রেকিং নিউজ | নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন ড. নদভী এমপি, অভিযোগ খোরশেদ আলম চৌধুরীর

নৌকার বিরুদ্ধে অবস্থান নিয়েছেন ড. নদভী এমপি, অভিযোগ খোরশেদ আলম চৌধুরীর

56157374_688655444885871_3166684743165018112_n

এলনিউজ২৪ডটকম : আগামী ৩১ মার্চ রবিবার লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী খোরশেদ আলম চৌধুরী সাংবাদিক সম্মেলনে অভিযোগ তুলে বলেছেন, লোহাগাড়া-সাতকানিয়ার আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী নৌকা প্রতীকের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। তিনি আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক চৌধুরী বাবুলের পক্ষে বিভিন্ন সময়ে প্রশাসনের সাথে গোপন বৈঠক করেছে এবং বাবুলের বাসভবনেও বিভিন্ন সময়ে গোপন বৈঠক করে আওয়ামী লীগের নেতাকর্মী ও স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণকে নৌকার বিরুদ্ধে কাজ করার জন্য নির্দেশ দিয়েছেন। কিন্তু আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য হয়েও উপজেলা নির্বাচনে নৌকার বিরুদ্ধে অবস্থান নেয়ায় উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের প্রার্থী খোরশেদ আলম চৌধুরী সংবাদ সম্মেলনে ক্ষোভ প্রকাশ করেছেন। এছাড়াও ড. নদভী এমপির এমন আচরণে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন নিয়ে চরম শংকা ও উদ্বিগ্ন বলেও জানান তিনি।

তিনি আরো জানান, তাঁর প্রতিদ্বন্দ্বি প্রাথী জিয়াউল হক বাবুল আওয়ামী লীগ দলীয় নেতাকর্মী ও সমর্থকদেরকে নৌকার পক্ষে কাজ না করার হুমকী-ধমকী দিচ্ছে। এমনকি অনেককে প্রাণে মেরে ফেলার হুমকীও দিচ্ছেন। আজ ২৯ মার্চ শুক্রবার বিকেল সাড়ে ৫টায় লোহাগাড়া বটতলীস্থ নৌকার নির্বাচনী কার্যালয়ে অনুষ্ঠিত এক সাংবাদিক সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। তাঁর লিখিত বক্তব্যে আরো বলেছেন, নৌকার জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে আনারস প্রতীকের প্রার্থী বাবুল নির্বাচনে অবৈধভাবে প্রভাব কাটানোর কলা-কৌশল করছেন। এ ব্যাপারে সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষ বরাবরে লিখিত অভিযোগ করেছেন বলে তিনি উল্লেখ করেন।

এছাড়াও আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিভ্রান্তিমূলক তথ্য দিয়ে স্বতন্ত্র প্রার্থী প্রচারপত্র বিলি করেছেন বলে জানান। সাংবাদিক সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম জেলা পিপি ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট একেএম সিরাজুল ইসলাম চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি জান মোহাম্মদ সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক ফরিদ আহমদ, দপ্তর সম্পাদক তৈয়বুল হক বেদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ, কোষাধ্যক্ষ হাজী মাহমুদুল হক, কার্যনির্বাহী সদস্য মামুনুর রশিদ চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিহান পারভেজ চৌধুরী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তৌহিদুল হাসানসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খোরশেদ আলম চৌধুরী সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে আরো বলেন, সংসদ সদস্য নদভী নৌকার বিজয় ঠেকানোর অপতৎপরতা বন্ধ না করলে তিনি (আওয়ামী লীগ মনোনীত প্রার্থী) নির্বাচন থেকে সরে দাঁড়াতে বাধ্য হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!