Home | ব্রেকিং নিউজ | সৌদিতে হৃদরোগে লোহাগাড়ার এক ব্যক্তির মৃত্যু

সৌদিতে হৃদরোগে লোহাগাড়ার এক ব্যক্তির মৃত্যু

এলনিউজ২৪ডটকম : সৌদি আরবের জেদ্দায় হৃদরোগে আবদুস ছালাম (৬০) নামে লোহাগাড়ার এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার (২৮ মার্চ) ভোর ৪টার দিকে পরিবারের লোকজন তাঁর মৃত্যুর খবর জানতে পারেন। নিহত আবদুস ছালাম লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের ১নং ওয়ার্ডের দর্জিপাড়ার মৃত নূর আহমদের পুত্র ও ৩ সন্তানের জনক।

নিহতের ভাতিজা রবিউল ইসলাম রুবেল জানান, তার চাচাসহ কয়েকজন মিলে সেখানে একটি বাসায় থাকতেন। রোববার (২৭ মার্চ) বিকেলে তিনি বাসায় অসুস্থবোধ করেন। রুমে থাকা অন্যরা থাকে হাসপাতালে নিয়ে যেতে চাইলে তিনি নিষেধ করেন। এরপর তারা যে যার মতো কাজে চলে যান। সৌদি আরব সময় রাত ১টার দিকে বাসায় এসে রুমমেটরা তাকে মৃত অবস্থায় দেখতে পান। ধারণা করা হচ্ছে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। নিহত আবদুস ছালাম দীর্ঘদিন যাবত ডায়াবেটিস ও হৃদরোগে ভুগছিলেন। তিনি জেদ্দা নগরীর কিলো ছাবা এলাকায় বোরকার দোকান করতেন। প্রায় ৩ বছর পূর্বে তিনি সর্বশেষ দেশে এসেছিলেন।

স্থানীয় ইউপি সদস্য নুরুন্নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত আবদুস ছালামের মরদেহ দেশে আনা বা সেখানে দাফনের ব্যাপারে পরিষদের পক্ষ থেকে প্রয়োজনীয় সহযোগিতা করা হবে।

উল্লেখ্য, আবদুস ছালাম জেদ্দা আওয়ামী ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি ও লোহাগাড়া প্রবাসী সমিতি- সৌদি আরবের উপদেষ্টা ছিলেন। এছাড়া তিনি লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোরশেদুল আলম নিবিলের পিতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!