Home | ব্রেকিং নিউজ | সৌদিতে সোফা কারখানায় আগুনে লোহাগাড়ার দুই সহোদর নিহত

সৌদিতে সোফা কারখানায় আগুনে লোহাগাড়ার দুই সহোদর নিহত

এলনিউজ২৪ডটকম : সৌদি আরবের মদিনায় সোফার কারখানায় আগুনে লোহাগাড়ার দুই সহোদর নিহত হয়েছেন। বুধবার (১০ ফেব্রুয়ারি) স্থানীয় সময় দিনগত রাত ২টার দিকে উহুদ পাহাড়ের কাছে মদিনা আল-খলিল এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লোহাগাড়া সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিণ সুখছড়ি সাম্বির পাড়ার সোলতান আহমদের পুত্র মিজানুর রহমান (২৫) ও আরফাতুজ্জামান মানিক (২২)। উপার্জনক্ষম দুই সহোদরের মৃত্যুর খবর পরিবারে পৌঁছলে মা-বাবা, বোন ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। স্থানীয় ইউপি সদস্য নুরুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত সহোদরের পিতা সোলতান আহমদ জানান, তিনি জীবিকার তাগিদে প্রায় ৩২ বছর সৌদি আরবে ছিলেন। গত ১০ মাস পূর্বে তিনি দেশে চলে আসেন। বর্তমানে তিনি বাড়িতে থাকেন। পরিবারে তারা ২ ভাই, ২ বোন। দুই বোন সবার বড়। পরিবারের হাল ধরতে তারা দুই ভাই সৌদি আরবে যান। তারা মদিনায় একটি সোফা কারখানায় শ্রমিক হিসেবে কাজ করত। হঠাৎ কারখানায় আগুন লেগে অগ্নিগদ্ধ হয়ে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। আগুনের সূত্রপাত সম্পর্কে জানা যায়নি। তার নিকটাত্মীয়ের মাধ্যমে দুই সহোদরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছেন। নিহতদের মরদেহ স্থানীয় হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে।

এদিকে, উক্ত অগ্নিকান্ডের ঘটনায় দুই সহোদর ছাড়াও চট্টগ্রাম ও কক্সবাজার জেলার আরো ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তবে অতিমাত্রায় দগ্ধ হওয়ায় এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের পরিচয় সনাক্ত করা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!