Home | ব্রেকিং নিউজ | লোহাগাড়ায় রাতে পুলিশ পরিচয়ে দরজা খুলতে বললে থানায় ফোন করে নিশ্চিত হউন

লোহাগাড়ায় রাতে পুলিশ পরিচয়ে দরজা খুলতে বললে থানায় ফোন করে নিশ্চিত হউন

এলনিউজ২৪ডটকম : করোনা ভাইরাস সংক্রমণ সময়ে কতিপয় মহল অসৎ উদ্দেশ্যে রাতের আঁধারে করোনা রোগী বা বিদেশ ফেরত প্রবাসি খোঁজার নামে আপনার বাসা-বাড়িতে উপস্থিত হতে পারে। তারা আপনাকে রাতে ঘরের দরজা খুলতে বলতে পারে। তাই নিজের এবং পরিবারের নিরাপত্তার বিষয়টি সর্ম্পকে সবাইকে সর্তক থাকতে হবে।

রাতে পুলিশ পরিচয়ে দরজা খুলতে বললে থানায় ফোন করে নিশ্চিত হয়ে দরজা খুলার অনুরোধ জানিয়েছেন লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকের হোসাইন মাহমুদ। তিনি শনিবার (১৮ এপ্রিল) রাতে লোহাগাড়াবাসীর উদ্দেশ্যে থানার ফেসবুক আইডিতে এ জনসচেতনামূলক পোষ্ট করেন।

ওসি লোহাগাড়াবাসীর উদ্দেশ্যে বলেন, যে কেউ কোন খারাপ উদ্দেশ্যে পুলিশ কিংবা অন্য কোন সংস্থার পরিচয় দিয়ে করোনা রোগী অথবা বিদেশ ফেরত প্রবাসি খোঁজার নামে রাতে আপনার বাসা-বাড়ির দরজায় হাজির হতে পারে। আপনাকে কথা বলার অজুহাতে দরজা খুলতে বলতে পারে। তাই তাই নিজের এবং পরিবারের নিরাপত্তার বিষয়টি সর্ম্পকে সবাইকে সর্তক থাকতে হবে।

তিনি বলেন, অপ্রীতিকর কোন ঘটনা আঁচ করতে পারলে সাথে সাথে লোহাগাড়া থানার ওসি ০১৭১৩-৩৭৩৬৫০, ওসি (তদন্ত) ০১৭৬৯-৬৯৪২৭৩ ও ডিউটি অফিসার ০১৭৬৯৬৯৪৫২৬ মোবাইল নাম্বারে অবহিত করতে হবে। পুলিশকে আইনানুগ কাজে সহায়তা করতে হবে। পুলিশ সদা সজাগ, শুধু অপেক্ষা আপনার ডাক। করোনা মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনে চলুন, নিজে এবং পরিবার ও প্রতিবেশ সবাইকে ভাল রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!